সাতক্ষীরায় ১০ দফা দাবিতে ওয়ার্কার্স পার্টির জনসভা ২৮ মার্চ


484 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ১০ দফা দাবিতে ওয়ার্কার্স পার্টির জনসভা ২৮ মার্চ
মার্চ ২৪, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::
সাতক্ষীরায় পাবিলক বিশ্ববিদ্যালয় স্থাপন ও জেলার পাটকেলঘাটা থানাকে উপজেলা ঘোষণাসহ ১০ দফা দাবিতে আগামী ২৮ মার্চ জনসভা করবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। তালা উপজেলার কুমিরা হাইস্কুল মাঠে অনুষ্ঠিতব্য জনসভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন।

শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সাতক্ষীরা জেলা শাখার নেতৃবৃন্দ এসব তথ্য জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ।

এ সময় জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মহিবুল্লাহ মোড়ল, সম্পাদকম-লীর সদস্য ফাহিমুল হক কিসলুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে ২৮ মার্চের ১০ দফা তুলে ধরে জেলাবাসীর প্রতি জনসভা সফলের আহবান জানানো হয়।

ওয়ার্কার্স পার্টির ১০ দফার মধ্যে রয়েছে, সাতক্ষীরায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন, জেলার পাটকেলঘাটা থানাকে উপজেলা ঘোষণা ও ৫০ শয্যা হাসপাতাল স্থাপন, তালায় কপোতাক্ষ নদ খননের দ্বিতীয় পর্যায়ের কাজ দ্রুত শুরু ও ১৫ এপ্রিলের মধ্যে তালার পাখিমারা বিলে টিআরএম সংশ্লিষ্টদের ফসলের ক্ষতিপূরণের টাকা পরিশোধ, তালা-কলারোয়ার জলাবদ্ধতা কবলিত রাস্তা ও শিক্ষা প্রতিষ্ঠানসমূহ সংস্কারে বিশেষ বরাদ্দ প্রদান, বিশেষ অর্থনৈতিক জোন প্রকল্পের আওতায় তালা উপজেলায় শ্রম ঘন শিল্প গড়ে তোলা, তালা-কলারোয়ায় সরকারি ব্যবস্থাপনায় দুইটি কৃষি বাজার ও দুইটি হিমাগার নির্মাণ, অঞ্চলভিত্তিক ধান-গম কাটার সময়ে সরকারিভাবে ধান-গম ক্রয়ের তারিখ নির্ধারণ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও কর্মসৃজন প্রকল্পের দুর্নীতি বন্ধ করে গরীব কৃষক খেতমজুরদের অধিকার নিশ্চিত ও খেতমজুরদের কার্ড প্রদান, পূর্ব নির্ধারিত স্থান থেকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক নির্মাণ, স্বাস্থ্যসেবা খাতের উন্নয়ন ও জেলায় পর্যটন শিল্পের উন্নয়নে পদক্ষেপ গ্রহণ।
##