সাতক্ষীরায় ২লক্ষ ৩১ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে


252 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ২লক্ষ ৩১ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে
নভেম্বর ৮, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান/আব্দুর রহমান মিন্টু :
ুজাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২য় পর্ব ১৪ নভেম্বর ২০১৫ উপলক্ষে সাতক্ষীরায় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে স্বাস্থ্য বিভাগের ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টায় সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডাঃ সালেহ আহমেদ।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্বাস্থ্য তত্বাবধায়ক জগদিশ চন্দ্র হাওলাদার। সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ (অব.) আবু আহমেদ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, এটিএন বাংলা ও সমকালের স্টাফ রিপোর্টার এম. কামরুজ্জামান, দৈনিক পত্রদূতের ইয়ারব হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন এনটিভি’র জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী, একুশে টিভি’র জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মিনি, জনকষ্ঠের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, দৈনিক পত্রদূত পত্রিকার নিজস্ব প্রতিনিধি আবদুস সামাদ, দৈনিক কাফেলার স্টাফ রিপোর্টার আব্দুর রহমান প্রমুখ।

আগামী ১৪ নভেম্বর ২০১৫ তারিখে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে সাতক্ষীরায় ৬ থেকে ১১ মাস বয়সী শিশুর লক্ষ মাত্রা নির্ধারণ করা হয়েছে ২২ হাজার ৯শ ৮৮ জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুর লক্ষ মাত্রা নির্ধারণ করা হয়েছে ২লক্ষ ৮হাজার ৬শ ৭৩ জন।

জেলায় মোট ২লক্ষ ৩১হাজার ৬শ ৬১ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এ কর্মসূচী সফল করতে জেলায় ২ হাজার ১৭টি কেন্দ্রে ৬ হাজার ৫১ জন স্বেচ্ছাসেবক ও সুপার ভাইজার দায়িত্ব পালন করবেন।