সাতক্ষীরায় ২৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে তাঁতীলীগ ও ছাত্রলীগের ৭ জন আটক, অস্ত্র উদ্ধার


1819 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ২৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে তাঁতীলীগ ও ছাত্রলীগের ৭ জন আটক, অস্ত্র উদ্ধার
নভেম্বর ২৯, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
সাতক্ষীরায় বিকাশের ২৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে কমপক্ষে ৭ জনকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। গতরাতে সাতক্ষীরা জেলা শহর ও কালিগঞ্জের মথুরেশপুর থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকা থেকে ১টি অস্ত্রও উদ্ধার করা হয়। আটককৃতরা সবাই ছাত্রলীগ ও তাঁতীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। এদের মধ্যে একজন প্রভাবশালী জেলা ছাত্রলীগ নেতার বড়িগার্ড বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। তবে, সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের সাথে আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েক দফায় সাংবাদিকরা যোগাযোগ করার চেষ্টা করলেও কোন দায়িত্বশীল কর্মকর্তা মোবাইল রিসিভ করেন নি।

তবে অসমর্থিত একাধিক সূত্রমতে ধারণা করা হচ্ছে সম্প্রতি কালিগঞ্জে বিকাশের ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তাদেরকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার লোকজন জানান, ভোররাতে উষা ফার্নিচারের পাশের একটি বাড়ি থেকে আব্দুল আজিজ নামের এক যুবককে আটক করে সাদা পোষাকধারী লোকজন। তার ঘরের পিছন থেকে মাটি খুড়ে একটি অস্ত্র উদ্ধার করা হয়। এরআগে মুনজিতপুরের দীপ ও মুন্সিপাড়ার সাইফুলকে আটক করে সাদা পোষাকধারীরা। দীপ সাতক্ষীরার প্রভাবশালী এক ছাত্রলীগ নেতার বডিগার্ড বলে জানা গেছে। এরমধ্যে দীপ মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামী এবং সাইফুল বেআইনী অস্ত্রধারী ও তার বাড়ি কালিগঞ্জের চাম্পাফুল ইউনিয়নের সাইহাটি গ্রামে বলে জানা গেছে।

এদিকে কালিগঞ্জ থেকে একাধিক সূত্র জানায়, উপজেলার মথুরেশপুর এলাকা থেকে ৪জনকে আটক করে সাদা পোষাকধারী লোকজন। আটককৃতরা হলো, বসন্তপুর গ্রামের আব্দুল নুর বিশ্বাসের ছেলে উপজেলা তাঁতীলীগের সভাপতি ময়নুল বিশ্বাস (৩০), একই এলাকার রফিুকল ইসলামের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম এহসান কিরণ (২২), একই এলাকার আফসার আলীর ছেলে ছাত্রলীগ সদস্য আশিকুর রহমান (২৩) ও আজিজ আহমেদের ছেলে উপজেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান (২৪)।