সাতক্ষীরায় ৪দিন ব্যাপী এজাহার আলী ফকিরের সাধু সম্মেলন উদ্বোধন


393 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ৪দিন ব্যাপী এজাহার আলী ফকিরের সাধু সম্মেলন উদ্বোধন
মার্চ ২৫, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার তালায় প্রায়াত আধ্যাতিœক সাধক এজাহার আলী স্মৃতি মারফতি ফকিরের ৮৪তম ৪দিন ব্যাপী সাধু সম্মেলন শুক্রবার রাতে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ২৯ মার্চ সকালে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে এ সাধু সম্মেলন সমাপ্ত হবে।
আধ্যাতিœক সাধক এজাহার আলী স্মৃতি সংরক্ষন পরিষদ ও পরিবারের পক্ষ থেকে প্রতি বছরই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইতিমধ্যে অনুষ্ঠানে খালেক ফকির, মিরাজ ফকির, মোতাহার ফকির, ফটিক ফকির, মতলেব ফকির, মফেজ ফকির, জাকির ফকিরসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে চার তরিকার শতাধিক সাধক সাধিকাবৃন্দ অংশগ্রহন করেছেন।
সাধক পুত্র তালা প্রেসক্লাব সভাপতি, তালা সদর চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস,এম নজরুল ইসলাম জানান, ১৯৯২ সালের ২০ সেপ্টেম্বর বাবা এজাহার আলী মারফতি ফকির দেহত্যাগ করার পর তিনি এ অনুষ্ঠানটি অব্যাহত রেখেছেন। চার দিন ব্যাপী অনুষ্ঠিত সাধু সম্মেলনে আগত সকল সাধক সাধিকাদের পরিবারের পক্ষ থেকে থাকা-খাওয়া ও যাতায়াত খরচের ব্যাবস্থা করা হয়ে থাকে।
প্রায়ত সাধকের দৌহিত্র বিজয় টিভির রিপোর্টার আকরামুল ইসলাম পরিবারের পক্ষ থেকে সকল সাধুভক্ত, শোভাকাঙ্খী, সাংবাদিকদের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আহব্বান জানিয়েছেন।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়ন করছেন রুবেল, ফারুক, আনার সরদার, জাহিরুল ইসলাম, শামীম, রিপন, ইউনুচসহ ৫০জন স্বেচ্ছাসেবক।