সাতক্ষীরায় ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের মানববন্ধন


121 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের মানববন্ধন
সেপ্টেম্বর ১৫, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সারা দেশের ন্যায় সাতক্ষীরায় ৪ দফা দাবিতে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সংগঠনটির সাতক্ষাীরা জেলা কমিটির ব্যানারে বুধবার দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যলায় চত্বরে ঘন্টা ব্যাপি উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
মানববন্ধন শেষে তারা শিক্ষা, অর্থমন্ত্রী ও জনপ্রশাসন, গৃহায়ন এবং গণপূর্ত প্রতিমন্ত্রীর বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মরকলিপি প্রদান করেন।
আইডিইবি’র সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ আব্দুর রশিদের সভাতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ সাতক্ষীরা জেলা কমিটির আহবায়ক কামরুল আখতার, সংগ্রাম পরিষদ জেলা শাখার সদস্য সচিব ও আইডিইবি’র সাধারণসম্পাদক এম এম এ জায়েদ বিন গফুর, আইডিইবি’র যুগ্ম সাধারণ সাম্পাদক গোলাম মোস্তফাসহ সংগঠেনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য ঃ বিএনবিসি ২০২০ এ ইঞ্জিনিয়ারের সংজ্ঞাসহ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের অধিকার হরণ ও অবমূল্যায়ন কর ধারা/উপধারা সংশোধন এবং ঢাকা মহানগর ইমারত নির্মান বিধিমালা ২০০৮ সংশোধনপূর্বকগেজেট প্রকাশ, উপ সহকারি প্রকৌশলী হতে সহকারি প্রকৌশলী সমমানের পদে পদোন্নতির কোটা ৫০% এ উন্নীতকরণসহ ৪ দফা দাবিতে এ মানববন্ধন ও স্মরকলিপি প্রদান করা হয়।

#