সাতক্ষীরায় ৫৯তম জোটা ও ২০তম জোটরি উদ্বোধন


322 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ৫৯তম জোটা ও ২০তম জোটরি উদ্বোধন
অক্টোবর ১৫, ২০১৬ ফটো গ্যালারি শিক্ষা
Print Friendly, PDF & Email

স্টাফ রপর্িোটার :
৫৯তম জোটা এবং ২০তম জোটরি শুভ উদ্বোধন করা হয়ছে।ে শনবিার জলো স্কাউটস ও রোভাররে আয়োজনে সাতক্ষীরা সরকারি উচ্চ বদ্যিালয়রে কম্পউিটার ল্যাবে আনুষ্ঠানকি ভাবে এ অনুষ্ঠানরে উদ্বোধন করনে সাতক্ষীরা জলো প্রশাসক ও জলো স্কাউটসরে সভাপতি আবুল কাশমে মোঃ মহউিদ্দনি।
সাতক্ষীরা জলো শক্ষিা অফসিার ও জলো স্কাউটসরে কমশিনার কশিোরী মোহন সরকাররে সভাপতত্বিে উদ্বোধনী অনুষ্ঠানে বশিষে অতথিি হসিবেে বক্তব্য রাখনে সাতক্ষীরা সরকারি উচ্চ বদ্যিালয়রে সহকারী প্রধান শক্ষিক মোঃ আব্দুল হামদি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখনে সাতক্ষীরা জলো স্কাউটসরে সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রসি। এছাড়া আরো বক্তব্য রাখনে জলো রোভাররে কমশিনার এসএম আব্দুর রশীদ, খুলনা আঞ্চলকি স্কাউটসরে উপ কমশিনার আবুল বাশার পল্টু, সাতক্ষীরা সরকারি উচ্চ বদ্যিালয়রে স্কাউট শক্ষিক মোস্তফা খাইরুল আবরাব ও মোবাশশরেুর রহমান, সদর উপজলো স্কাউটসরে কমশিনার আব্দুর রাজ্জাক, জলো রোভাররে সম্পাদক মোঃ আসাদুজ্জামান, স্কাউট শক্ষিক জহরুল ইসলাম, মনোরঞ্জন ম-ল প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতথিি তার বক্তব্যে বলনে, র্বতমান যুগ ইন্টারনটেরে যুগ। এই অনুষ্ঠানটি অত্যন্ত যুগোপযোগী। স্কাউটসরে আর্দশ জীবন গঠন করে দশেরে কল্যাণে কাজ করতে হব।ে
সভাপতরি বক্তব্যে জলো শক্ষিা অফসিার স্কাউটসরে লখোপড়ার পাশাপাশি নরিলসভাবে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে মোট ৮০ জন স্কাউট ও রোভাররে স্কাউট অংশ গ্রহণ করনে।