সাতক্ষীরায় ৬৯টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ৬৯টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ
সেপ্টেম্বর ২০, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক নাজমুল আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মুহসীন আলী। প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মীর  মোস্তাক আহমেদ রবি বলেন, সরকারের পাশাপাশি স্বেচ্ছা সেবী সংগঠন গুলো দেশের উন্নয়নে করছে। দেশ এগিয়ে গেছে। দেশকে আরো সামনে এগিয়ে নিতে স্বেচ্ছাসেবী সংগঠন গুলিকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশ ও জাতির ভাগোন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। অগ্রাধিকার ভিত্তিতে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে রাস্তাঘাট, বিদ্যুৎ স্বাস্থ্য, শিক্ষা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধীভাতা ও আর্থিক অনুদানের মাধ্যমে পিছিয়ে পড়া মানুষদের সামনে এগিয়ে নিতে সরকার কাজ করে যাচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শহর সমাজ সেবা অফিসার শেখ শহিদুর রহমান, প্রবেশন অফিসার কে এম ওবায়দুল্লাহ আল মাসুদ, সমাজ সেবা অফিসার মোঃ রোকনুজ্জামান, মিজানুর রহমান ও হারুন অর-রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে ৬৯টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানে ১৫ লক্ষ ১৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।