সাতক্ষীরায় ৯৬২ জন হোম কোয়ারেন্টাইনে, আইসোলেশানে-১


339 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ৯৬২ জন হোম কোয়ারেন্টাইনে, আইসোলেশানে-১
মার্চ ২৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২৭৩ জন হোম কোয়ারেন্টাইনে

আসাদুজ্জামান ::

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় বিদেশ ফেরত আরো নতুন ২৭৩ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে গত ৭ দিনে বিদেশ ফেরত সাতক্ষীরার ৯৬২ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এছাড়া সাতক্ষীরা সদর হাসপাতাল আইসোলেশানে রয়েছেন এক জন।
এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় ৬৭ জন, আশাশুনি উপজেলায় ৫৫ জন, দেবহাটা উপজেলায় ১২১ জন, কালিগঞ্জ উপজেলায় ১৫৭ জন, কলারোয়া উপজেলায় ২৯৬ জন, শ্যামনগর উপজেলায় ১৪৩ জন ও তালা উপজেলায় ১২৩ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে।
তবে, বিদেশ থেকে আগত লোকের সংখ্যা গত ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত ৯ হাজার ৩২৫ জন। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনের বাইরে রয়েছে ৮ হাজার ৩ শ’ ৬২ জন।
তবে, সাতক্ষীরা জেলা করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রন কমিটির সভাপতি জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল জানিয়েছেন, বিদেশ থেকে আসা সকল প্রবাসীদেরকে ইতিমধ্যে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনার কাজ চালিয়ে যাচ্ছেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।
এদিকে, সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশে আটকে থাকা পাসপোর্ট যাত্রীর আসা-যাওয়া স্বাভাবিক রয়েছে। যদিও দু দেশেই নতুন করে কোন পাসপোর্ট যাত্রীকে প্রবেশাধিকার না থাকায় যাত্রী সংখ্যা অনেক কমে গেছে।

#