সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন


784 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন
ফেব্রুয়ারি ১৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আকরামুল ইসলাম ::
জানলে হবে না, জানাতে হবে শ্লোগানে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০ টায় জেলা মুক্তিযোদ্ধা অডিটোরিয়ামে আলোচনা ও প্রীতিভোজের মধ্য দিয়ে কমিটি গঠণ করা হয়।

সর্বসম্মতিক্রমে একাত্তর টিভি, সাহস২৪.কম ও যমুনা নিউজের সাতক্ষীরা প্রতিনিধি বরুণ ব্যানার্জীকে সভাপতি ও জাগোনিউজ২৪.কম ও বিজয় টিভির সাতক্ষীরা প্রতিনিধি আকরামুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধার ডেপুটি কমান্ডার আবু বক্কর সিদ্দীকি,  সাবেক কমান্ডার মোতাহার হোসেন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জী।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি আব্দুল মতিন, মুনছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান, আরাফাত আলী, জিএম আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাহিদ হুসাইন, সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, নাজমুল হোসেন, তানিয়া সুলতানা, প্রচার সম্পাদক মফিদুল ইসলাম, অর্থ সম্পাদক মুক্তাবিউর রায়হান, দপ্তর সম্পাদক খান নাজমুল হুসাইন, ক্রীয়া সম্পাদক এস এম পলাশ, সমাজসেবা সম্পাদক সাদিকুর রহমান, সদস্য খলিলুর রহমান, ইমরান হোসেন, শেখ রনি ইসলাম, মানিক, সোহেল, ইন্দ্রজিত সাধু, রবিউল ইসলাম, ফরহাদ, রবিউল, আরিফুল ইসলাম।

 

অনুষ্ঠানে বিভিন্ন অনলাইনে দায়িত্বরত ৭ টি উপজেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।