সাতক্ষীরা অনলাইন শপের বেস্ট সেলার আঁখির গল্প


538 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা অনলাইন শপের বেস্ট সেলার আঁখির গল্প
মে ৩, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

গল্পটা একই, হয়তো মনে হবে বাংলা সিনেমার মতো একই চিত্রনাট্য বারবার মঞ্চায়ন করা হচ্ছে। হয়তো ঠিকই বলছেন, কিন্তু আসল টুইষ্ট এর পরের অংশে।

অন্য অনেকের মতো করোনাকালীন সময়ে মেয়েটির উদ্যোক্তা জীবন শুরু। কিন্তু এই শুরুকে সফলতার পর্যায়ে নিয়ে যাওয়ার কৃতিত্ব শুধুমাত্র মেয়েটির।

যেখানে দিনের আলোয় পথ চলতেও একটা মেয়ের হাজারো সমস্যা, সেখানে একা একটা মেয়ে আজ সফল উদ্যোক্তা। সফলতার সাক্ষী সবাই হতে চায়,কিন্তু পিছনের কষ্টের সময়ের সঙ্গী কয়জন ছিলো জানিনা, জানা হয়নি,ইচ্ছে করেই জানতে চায়নি। কষ্টের সময়ের পাশে থাকা মানুষগুলো তার কাছেই থাক না ক্ষতি কি।

মেয়েটি BBA শেষ করে বর্তমানে MBA পড়ছে।

স্বপ্নের “সাতক্ষীরা অনলাইন শপ”-গ্রুপে জয়েন করেছিলেন ২৯ জুন ২০২০ ইং তারিখে। নিজের চেষ্টা ও  শ্রম দিয়ে আজ মেয়েটি “সাতক্ষীরা অনলাইন শপ”-গ্রুপের সেরা মডারেটর হিসেবে নির্বাচিত।

মেয়েটির উদ্যোক্তা জীবন শুরু নিজের বানানো পুঁথির শো-পিস নিয়ে।বর্তমানে তিনি দেশি-বিদেশি কসমেটিক্স,শোপিস,গিফট আইটেম নিয়ে কাজ করছেন। সাতক্ষীরা অনলাইন শপ গ্রুপে যে কয়জন তরুণী সবচেয়ে বেশি পণ্য বিক্রয় করেছেন আঁখি তাদের মধ্যে অন্যতম। 

এখন পর্যন্ত মেয়েটির বিক্রয়ের পরিমাণ ৩০০০০০.০০ (তিন লক্ষ টাকা)

এই যে সফলতা সহজে আসেনি। নানা রকম প্রতিবন্ধকতা পেরিয়ে আজকের পর্যায়ে মেয়েটির উঠে আসা। আঁখি বলেন ৩ লক্ষ টাকার পণ্য বিক্রয় করেছি শেষের ৬ মাসে। প্রথম ৩ মাস আমি পরিচিত হওয়ার জন্য কঠোর পরিশ্রম করেছি। পণ্যের কোয়ালিটির সাথে কখনো কপ্রোমাইজ করিনি। এখন আঁখির প্রতি মাসে গড়ে বিক্রয়ের পরিমাণ ৫০ হাজার টাকারও বেশি। আঁখি সমাজের বেকার যুবক যুবতীদের ঘরে বসে অলস সময় না কাটিয়ে অনলাইনে ব্যবসা করতে বলেন। সাতক্ষীরা অনলাইন শপের ওয়েব সাইটে আঁখির দোকান রয়েছে। আঁখির দোকান দেখতে ভিজিট করুন www.satkhiraonlineshop.com 

পরিচিতিঃ 

মেয়েটির নাম–আঁখি মনি 

অনলাইন পেইজের নাম– Akhy BD

লিখেছেনঃ 

সাতক্ষীরা অনলাইন শপের উদ্যোক্তা নারগিস সুলতানা

নার্গিসের পেজের নামঃ লিপির আয়োজন। 

নার্গিসেরও সাতক্ষীরা অনলাইন শপের ওয়েব সাইটে অনলাইন শোরুম রয়েছে। 

কৃতজ্ঞতায়

শেখ ইমরান হোসেন

পরিচালকঃ সাতক্ষীরা অনলাইন শপ

এডমিনঃ Satkhira Online Shop Group