সাতক্ষীরা আহছানিয়া মিশনের নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে ২০ প্রার্থী


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা আহছানিয়া মিশনের নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে ২০ প্রার্থী
মে ২৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা আহছানিয়া মিশনের নির্বাচন (২০১৬-১৭) বর্জন করেছে একটি প্যানেলের ২০ প্রার্থী। রোববার প্রধান নির্বাচন কমিশন বরাবর লিখিত এক পত্রে ভোট কেন্দ্র নিয়ে উদ্বেগ প্রকাশ করে প্রার্থীরা নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

নির্বাচন বর্জনকারীরা হলেন, সহ-সভাপতি প্রার্থী যথাক্রমে আব্দুর রাজ্জাক, গোলাম মোস্তফা, শেখ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক প্রার্থী আব্দুল হামিদ, যুগ্ম সম্পাদক প্রার্থী মাহামুদুল হক, সহ-সম্পাদক প্রার্থী জিএম মাহাবুবর রহমান, ক্যাশিয়ার প্রার্থী আবুল কাসেম, সদস্য প্রার্থী যথাক্রমে আনম নাজমুল উলা, আজহারুল ইসলাম, আহছান কবির, আহমেদ তানভীর রেজা, শেখ সিরাজুল ইসলাম, গোলাম ওয়ারেশ, ডা. একরামুল হক, ডা. এসএম মাহফুজুর রহমান, মীর আমজাদ হোসেন, মো. মনিরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, লুৎফর রহমান ও হাসিবুর রহমান রনি।

ওই পত্রে বলা হয়েছে- গত ২৮ মার্চ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত মিশনের সাধারণ সভায় সভাপতির উপস্থিতিতে অনাকাক্সিক্ষত পরিস্থিতির উদ্ভব ঘটেছিল। সেই প্রেক্ষাপটে সেখানে সুষ্ঠু ভোটের পরিবেশ না থাকায় ভোট গ্রহণের জন্য সার্কিট হাউজ বা জেলা পরিষদের সম্মেলনকক্ষ ব্যবহার ও ছবিযুক্ত ভোটার তালিকা প্রণয়নের অনুরোধ জানানো হয়েছিল। কিন্তু সেই অনুরোধ উপেক্ষা করে শিল্পকলাতে ভোট গ্রহণের স্থান নির্ধারণ করা হয়েছে। যেখানে আদৌ ভোটের সুষ্ঠু পরিবেশ নেই। তাই উল্লিখিত প্রার্থীরা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি