সাতক্ষীরা আহছানিয়া মিশনের কার্যকরী সদস্য মাহবুব গ্রেফতার


491 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা আহছানিয়া মিশনের কার্যকরী সদস্য মাহবুব গ্রেফতার
নভেম্বর ৪, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা আহছানিয়া মিশন কার্যকরী কমিটির সদস্য জামায়াত নেতা মাহবুবর রহমান (৫০) কে নাশকতা মামলায় গ্রেফতার করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ।
রবিবার (৪ নভেম্বর) দুপুরে শহরের সংগীতা সিনেমা হলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান ভয়েস অব সাতক্ষীরাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার হওয়া মাহবুবর রহমান নাশকতা মামলার আসামি। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা নং ৫২ তাং-২২/০৯/২০১৮, ৩/৬ ধারায় ১৯০৮ সালের বিষ্ফোরক আইন ততসহ ১৫(৩)/২৫ ডি ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে তাকে গ্রেফতার করা হয়েছে।
জি.এম মাহবুবর রহমান মুনশিপাড়া এলাকার মৃত মোকছেদ আলীর পুত্র। তাকে জেল হাজতে প্রেরণ করা করা হয়েছে।

উল্লেখ্য,বিগত তিন বছর আগে নারী ঘটিত মামলায় গ্রেফতার করা হয়েছিল, সে মামলার বাদী ছিল মুনশিপাড়া এলাকার জীবন পীর। এছাড়াও সে দীর্ঘদিন ধরে মিশনের অর্থআত্মসাৎসহ মিশনকে ব্যবহার করে জামাতের গোপন বৈঠক করে আসছিল। সেই সাথে ভুয়া ডাক্তার সেজে লাইসেন্সবিহীন ফার্মেসী চালিয়ে আসছিল। এছাড়াও সাতক্ষীরা আহছআনিয়া মিশনের কার্যকরী কমিটিতে মার্ডার কেসের আসামীসহ একাধিক জামাত সংশ্লিষ্ট সদস্য রয়েছে বলে অভিযোগ রয়েছে। এব্যাপারে এলাকার সচেতন মহল মনে করছেন খান বাহাদুর আহছান উল্লাহ (রাঃ) এর প্রতিষ্ঠিত ধর্মীয় প্রতিষ্ঠানে নাশকতা মামলার আসামী ও মাদকাসক্ত ব্যক্তিদের কমিটি থেকে বাদ দিয়ে মিশনের পবিত্রতা রক্ষার্থে পীর কেবলার আদর্শ্যরে মানুষদের দ্বারা নতুন কমিটি করা হলে প্রতিষ্ঠানটি রক্ষা পাবে বলে মনে করছেন।
##