সাতক্ষীরা এ করিম স্কুলে মিড-ডে মিলের উদ্বোধন


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা এ করিম স্কুলে মিড-ডে মিলের উদ্বোধন
নভেম্বর ২৩, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

ডি লায়লা ফাউন্ডেশন ঢাকার উদ্যোগে এ করিম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মিড- ডে মিলের উদ্বোধন ও এস এস সি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সাতক্ষীরা এ করিম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী তুলে দেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাজমুন নাহার।

ডি লায়লা ফাউন্ডেশন সম্পূর্ণ নিজস্ব অর্থে শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়ন ও সকলের জন্য শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এসএসসি পরীক্ষার্থীরা যাতে দুপুরে স্কুলে থেকে পড়ালেখার সুযোগ করতে পারে সে জন্য তাদের দুপুরে খাবার ব্যবস্থা করার জন্য ফাউন্ডেশন উদ্যোগ নিয়েছে। এরই আওতায় এ করিম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সকল এসএসসি পরীক্ষার্থীদেরকে পরীক্ষা সামগ্রী প্রদান করেন, ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাজমুন নাহার, প্রফেসর ডাঃ ইব্রাহিম খলিল, এ করিম মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন খান লিপি, পৃষ্ঠপোষক শিহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার ভাষণে বলেন, পরীক্ষা সামগ্রী দিয়ে তাদেরকে পরীক্ষার কাজে ব্যবহারের সুযোগ করে দিলাম, সাথে সাথে এদের পরীক্ষার আগ পর্যন্ত স্কুলে উন্নত মানের খাদ্যের ব্যবস্থা (মিডডে মিল) করা হবে। তিনি শনিবার সকলকে খাদ্য খাওয়ানোর মাধ্যমে কার্যক্রমরে শুভ উদ্বোধন করেন। একই সাথে তিনি এদের মধ্যে মেধাবী ১০ জনকে উচ্চ শিক্ষার জন্য সকল দায়ভার গ্রহনের ঘোষণা দেন তিনি।