সাতক্ষীরা ওয়ার্কার্স পার্টির প্রবীণতম নেতা কমরেড দরবেশ আর নেই


314 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ওয়ার্কার্স পার্টির প্রবীণতম নেতা কমরেড দরবেশ আর নেই
ফেব্রুয়ারি ৯, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা শাখার প্রবীণতম সভ্য দরবেশ শেখ (১১০) বার্ধক্যজনিত কারণে দীর্ঘ রোগভোগের পর মঙ্গলবার দুপুর একটায় মৃত্যুবরণ করেছেন। তিনি তালা উপজেলার শ্রীমন্তকাটী গ্রামের নুরজাহান বেগম মান্তি দিদি ও গওহর শেখের ছেলে। দরবেশ শেখ’র মৃত্যুকালে তিন মেয়ে তিন ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও পার্টিবন্ধু রেখে গিয়েছেন। তিনি ওয়ার্কার্স ভাতৃপ্রতীম সংগঠন জাতীয় কৃষক সমিতিরও নেতা ছিলেন।
এই প্রবীণতম পার্টি সভ্য’র মৃত্যু সংবাদে তাৎক্ষণিক তার বাসভবনে ছুটে যান পার্টির জেলা কমিটির সাধারণ সম্পাদক মহিবুল্লাহ মোড়ল, সম্পাদক মন্ডলীর সদস্য ময়নুল হাসান, সদস্য নাসরিন খান লিপি, আব্দুল জলিল, নির্মল সরকার বাহারুল ইসলাম, কামরুলসহ স্থানীয় পার্টির নেতৃবৃন্দ।
কমরেড দরবেশ’র মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি, সাধারণ সম্পাদক উপাধ্যাক্ষ মহিবুল্লাহ মোড়ল, সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক সাবীর হোসেন, এড. ফাহিমুল হক কিসলু, উপাধ্যাক্ষ ময়নুল হাসান, আব্দুল জলিল, অধ্যাপক সরদার রফিকুল ইসলাম, স্বপন কুমার শীল, নাসরিন খান লিপি, প্রভাষক শুভাশীষ পাল, মফিজুল হক জাহাঙ্গীর ও নির্মল সরকার।
পার্টির নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা শাখার প্রবীণতম সভ্য দরবেশ শেখ ছিলেন পার্টি আদর্শ ও ব্যক্তি সততার প্রতি অবিচল এক মানুষ। এমন প্রবীণতম এক ত্যাগী মানুষের মত্যৃতে পার্টি ও স্থানীয় কৃষক খেতমজুর মেহনতী মানুষের অপুরণীয় ক্ষতি হয়েছে। ওয়ার্কার্স পার্টি তার বর্ণিল জীবনের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছে।  প্রেস বিজ্ঞপ্তি।।