সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত


2351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত
জুলাই ১৮, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৮টায় অনুষ্ঠিত প্রথম নামাজে ইমামতি করেন হাফেজ মাওলানা মো: রফিকুল ইসলাম। এছাড়া সকাল ৮টা ৩০ মিনিটে দ্বিতীয় নামাজে ইমামতি করেছেন হাফেজ মাওলানা মো: আব্দুল করিম। কেন্দ্রীয় ঈদগাহের ঈদের জামাতকে ঘিরে তৎপর ছিলেন আইন-শৃক্সখলা বাহিনীর সদস্যরা।
নামাজে সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান, পৌর মেয়র আলহাজ্ব এম.এ জলিল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসিন আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজ¯^) লস্কার তাজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী, কেন্দ্রীয় ঈদগাহের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক শেখ নিজাম উদ্দীন, অধ্যক্ষ ইমদাদুল হকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন। ঈদের নামাজের পর দেশ-জাতির সম্মৃদ্ধি ও সকল মানুষের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। একই সঙ্গে বিগত এক মাসের রোজা কবুলিয়াত এবং বান্দার পাপ মোচনের জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন সিএন্ড এফ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা রফিকুল ইসলাম।
এদিকে, আহলেহাদিস অনুসারীদের ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে। সকাল সাড়ে ৭ টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়। জেলার বিভিন্ন এলাকা থেকে ঈদের এই জামাতে শরীক হওয়ার জন্য সকাল থেকে মুসুল্লিরা হাজির হতে থাকেন সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে। আহলে হাদিস আন্দোলন বাংলাদেশ, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মাওলানা মো: আব্দুল মান্নান ঈদের জামাতে ইমামতি করেন। ঈদের জামাতে সাতক্ষীরা জেলা বারের প্রবীন আইনজীবী এ,কে,এম শহীদউল্যাহ, আব্দুল খালেক, বিশিষ্ট চিকিৎসক ডা: মনোয়ার হোসেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক , ভয়েস অব সাতক্ষীরা ডটকমের সম্পাদক এম কামরুজ্জামান, সাংবাদিক নাজমুল হক, অধ্যক্ষ আজিজুর রহমানসহ বিভিন্ন স্তরের সহ¯্রাধিক মুসুল্লি ঈদের এই জামাতে শরীক হন। মহিলারাও এখানে ঈদের নামাজ আদায় করেন।  নামাজ শেষে দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয়।