সাতক্ষীরা ক্রীড়া সংস্থার নির্বাচন : আনিছ গ্রুপ ২২টি, নিজাম গ্রুপ ৫টি পদে জয়ী


706 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ক্রীড়া সংস্থার নির্বাচন : আনিছ গ্রুপ ২২টি, নিজাম গ্রুপ ৫টি পদে জয়ী
অক্টোবর ২৯, ২০১৬ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

akm-anisur-rahman

মনজুর কাদীর ও আশরাফুল আলম :
সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন  সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। সর্বমোট ১০৩ জন ভোটারের মধ্যে ১০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে মোট ২৭টি পদের মধ্যে সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদ (আনিছ গ্রুপ) প্রথম সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২২টি পদে এবং ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদ (নিজাম গ্রুপ) একটি সহ-সভাপতিসহ ৫টি পদে জয় লাভ করেছে।

শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সাতক্ষীরা অফিসার্স ক্লাবে ভোট গ্রহণ শেষে রাত ৯টায় প্রধান নির্বাচন কমিশনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ ফারুক আহমেদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, সহ-সভাপতি পদে সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদ (আনিছ গ্রুপ) মনোনীত প্রার্থী আশরাফুজ্জামান আশু (৬২), মজিবর রহমান (৬০) ও কবিরউদ্দীন আহমেদ (৫১) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া অপর সহ-সভাপতি পদে ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদের (নিজাম গ্রুপ) বদরুল ইসলাম খান (৫৪) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদ মনোনীত প্রার্থী এ কে এম আনিছুর রহমান ৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দিন পেয়েছেন ৪৫ ভোট।

অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদের মাহমুদ হাসান মুক্তি ৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল মোমেন খান চৌধুরী সান্টু পেয়েছেন ৪৭ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদের তৈয়ব হাসান বাবু (৫৩) ও সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদের আব্দুল কাদের (৫২) বিজয়ী হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদের শাহ আলম হাসান সানু ৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী কাজী শফিউল আযম পেয়েছেন ৪৯ ভোট।

এছাড়া নির্বাহী সদস্য পদে সম্মিলিত ক্লাব ঐক্য পরিষদের আ ম আখতারুজ্জামান মুকুল (৬৪), ইকবাল কবির খান বাপ্পী (৫৯), ইদ্রিস আলী (৫৭), কবিরুজ্জামান রুবেল (৫৩), কাজী কামরুজ্জামান (৫২), মীর তাজুল ইসলাম রিপন (৫৫), মীর্জা মনিরুজ্জামান কাকন (৬১), আব্দুল মান্নান (৫৯), রফিকুর রহমান লাল্টু (৫২), রুহুল আমিন (৫৪), হাফিজুর রহমান খান রিটু (৫৪), সৈয়দ হায়দার আলী তোতা (৫৪), সৈয়দ জয়নুল আবেদীন জসি (৫২), স ম সেলিম রেজা (৫৭), ফারহা দিবা খান সাথী (৬৫) ও কাজী সেতারা জামান (৫৪) এবং ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদের খন্দকার আরিফ হাসান প্রিন্স (৫৩) ও আলতাফ হোসেন (৫৫) বিজয়ী হয়েছেন।

নির্বাচনে ১শ’৩জন ভোটারের মধ্যে ১শ’২জন ভোটাধিকার প্রয়োগ করেন। যেখানে ২৭টি পদের বিপরীতে দু’টি প্যানেলের ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেন।

প্রসঙ্গত, গঠনতন্ত্র অনুযায়ী জেলা প্রশাসক সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি। ##