সাতক্ষীরা ছফুরননেছা মহিলা কলেজে দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা সমাবেশ


125 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ছফুরননেছা মহিলা কলেজে দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা সমাবেশ
ফেব্রুয়ারি ২৭, ২০২০ ফটো গ্যালারি শিক্ষা সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা ছফুরননেছা মহিলা কলেজে দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা বাড়াতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কলেজের হলরুমে শিক্ষার্থীদের মধ্যে সততা,মূল্যবোধ সৃষ্টি ও দুর্নীতির বিরদ্ধে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে সততা ভিত্তিক রচনা,বিতর্ক প্রতিযোগিতা ,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয়।

দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা বাড়াতে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ছফুরননেছা মহিলা কলেজের অধ্যক্ষ আশরাফুন্নাহার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: জাহিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হোসেন, সদস্য সাকিবুর রহমান।

বক্তারা বলেন, দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হলে যুব সমাজকে জাগ্রত করতে হবে। ছাত্র-ছাত্রীদের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে না পারলে দুর্নীতি নামক ঘাতকব্যাধি থেকে কোন ভাবেই পরিত্রান পাওয়া যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি রুখতে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এসব পদক্ষেপে সাড়া দিয়ে সহযোগিতা করতে হবে। তারা বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজম্মকে সঠিক ভাবে গড়ে তুলতে পারলে তারাই সমাজ থেকে রুখে দেবে সব ধরনের অনিয়ম,ঘুষ,দুর্নীতি।

#