সাতক্ষীরা জনতা ব্যাংকের ভেতর থেকে অভিনব কায়দায় এক মহিলার টাকা চুরি


374 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জনতা  ব্যাংকের ভেতর থেকে অভিনব কায়দায় এক মহিলার টাকা চুরি
নভেম্বর ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ॥

সাতক্ষীরা জনতা ব্যাংকের ভেতর থেকে অভিনব কায়দায় এক মহিলার টাকা চুরি হয়েছে। রবিবার বেলা ১২ টার দিকে এ ঘটনার পর ক্ষতিগ্রস্থ  মহিলা মাসুদা মোবারক (৬৫) থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি সদরের মুনজিতপুর এলাকার সাবেক জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোবারক আলি সরদারের স্ত্রী ।

বাদী মাসুদা মোবারক জানিয়েছেন, স্বামী মোবারক আলি সরদারের পেনশনের টাকা অধিকাংশ  সময় তিনিই ব্যাংক থেকে উত্তোলন করে থাকেন। সে অনুযায়ী তিনি রবিবার সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখা থেকে স্বামী গত তিন মাসের পেনশন ও বোনাসের ৪৩ হাজার টাকা উত্তোলন করেন।

এরপর ২০ ও ২৩ হাজার করে দুটি ভাগে কাছে থাকা ভেনেটি ব্যাগের ভিতর রেখে জনতা ব্যাংক সাতক্ষীরা শাখায় যান। তিনি সিঁড়ি বেয়ে নিচ থেকে ২য় তলায় ওঠার সময় অজ্ঞাত তিনজন লোক তাকে পিছন থেকে ডাক দিয়ে সিড়ির মাঝখানে দাঁড় করান এবং তারা বলেন, আপনার ওড়নায় পায়খানা লেগেছে।  আপনি এভাবে ওপরে যাবেন কিভাবে ?

এই বলে তারা টিস্যু পেপার চায়। তিনি তাদের টিস্যু পেপার দিলে একজন লোক ওড়না মুছতে থাকেন। অন্যজন সামনে দাঁড়িয়ে থাকেন। আরেকজন তার কাছেই থেকে কি যেন করছিলো। পরবর্তীতে ওই তিনজন চলে যায় এবং তিনি ওপরে ব্যাংকে আসেন।

সেখানে ২০ হাজার টাকা জমা দেওয়ার পর জানতে পারেন তার ব্যাগের মধ্যে আলাদা করে রাখা বাকী ২৩ হাজার টাকা নেই। তিনি তাৎক্ষণিক বিষয়টি ব্যাংক ম্যানেজারসহ অন্যান্য কর্মকর্তাদের জানান এবং ভিডিও ফুটেজে তা নিশ্চিত হওয়া যায় যে ওড়না মুছতে যেয়ে টাকাগুলো চুরি হয়েছে।

এছাড়া, ওই মহিলার গায়ের সাদা ওড়নায় বিস্কুটের গুড়ো লাগিয়ে এমন ধরনের অভিনব ঘটনা ঘটানো হয়েছে বলে দেখা গেছে।
সাতক্ষীরা থানার ওসি ফিরোজ হোসেন মোল্যা জানিয়েছেন, ওই প্রতারক চক্রকে ধরার জন্য চেষ্টা চলছে।
##