সাতক্ষীরা জনসমিতির আয়োজনে ক্রীড়া প্রতিমন্ত্রী সাতক্ষীরার ৫ কৃতী ক্রীড়াবিদকে সংবর্ধনা দিলেন


306 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জনসমিতির আয়োজনে ক্রীড়া প্রতিমন্ত্রী সাতক্ষীরার ৫ কৃতী ক্রীড়াবিদকে সংবর্ধনা দিলেন
ডিসেম্বর ১৭, ২০১৫ জাতীয় দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা দেবহাটা:
জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার সাতক্ষীরার কৃতি সন্তান মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও রবিউল ইসলাম, জাতীয় মহিলা দলের সাবিনা খাতুন এবং ফিফা রেফারী তৈয়েব হাসান বাবুকে দেশের স্ব-স্ব ক্রীড়া ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য সাতক্ষীরাবাসী গর্বিত।
বাংলাদেশের ক্রীড়া জগতের উজ্জ্বল নক্ষত্র হিসেবে সাতক্ষীরা জেলা জন সমিতি বিকাল ৪ টায় ঢাকাস্থ ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ভবন অডিটরিয়ামে (২য় তলা, ১, কাওরান বাজার) মিলনায়তনে এক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সাতক্ষীরা জেলা জন সমিতির সভাপতি রেজয়ান খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, এম পি।
এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা জন সমিতির সম্মানিত প্রধান উপদেষ্টা জাতীয় অধ্যাপক ডাঃ এম আর খান। এসময় ক্রিকেটার মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকারের কোচ আলতাফ হোসেন এবং তপু সহ বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সাধারন সম্পাদক ইকবাল মাসুদ। স্বাগত বক্তব্য রাখেন মাহামুদুল হাসান সেতু। ক্রীড়াবীদদের সংক্ষিপ্ত জীবনি পাঠ করেন মমতাজ রুমি। সংবর্ধনা অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশিষ্ট কবি সামছুল আলম। অনুষ্ঠানটি আয়োজনে আর্থিক সহযোগিতা করে প্রাইম ব্যাংক লিঃ।