সাতক্ষীরা জার্নালিস্ট ক্লাব, ঢাকার সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলায় এসজেসিডি’র নিন্দা


531 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জার্নালিস্ট ক্লাব, ঢাকার সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলায় এসজেসিডি’র নিন্দা
নভেম্বর ৩০, ২০১৮ তালা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা জার্নালিস্ট ক্লাব, ঢাকার সাধারণ সম্পাদক, বাংলাসংবাদ২৪ ডটকমের বিশেষ প্রতিনিধি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক অর্থ সম্পাদক মোঃ কামরুজ্জামান কাজলের উপর সন্ত্রাসী হামলা ও তার প্রাণ নাশের চেষ্টায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছে সাতক্ষীরা জার্নালিস্ট ক্লাব, ঢাকার কার্যনির্বাহি কমিটি।

এক বিবৃতিতে সংগঠনের সভাপতি শেখ নজরুল ইসলাম বলেন, সাংবাদিকদের অধিকার আদায়ের আন্দোলনের অন্যতম সংগঠক মোঃ কামরুজ্জামানের উপর হামলাকরীদের অনতিবিলম্বে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। তিনি বলেন, এর আগেও কামরুজ্জামানকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

উল্লেখ্য, সোমবার ভোরে পেশাগত দায়িত্ব পালনের জন্য আগারগাঁও বাংলাদেশ বেতারে যাওয়ার পথে মহানগর হাতিরঝিল এলাকায় একটি মাইক্রোবাস তাকে ধাক্কাদিয়ে রাস্তায় ফেলে চাপা দেয়ার চেষ্টা করে। সে চেষ্টা ব্যর্থ হলে তারা মাইক্রোবাস থেকে নেমে তাকে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু, লোকজন এসে পড়ায় তারা পালিয়ে যায়। উপস্থিত লোকজন তাকে আহত অবস্থায় সোহরাওয়ার্দি হাসপাতালে নিয়ে যায়। তিনি এখনো সেখানে চিকিৎসাধীন আছেন। এবিষয়ে মোঃ কামরুজ্জামান কাজল হাতিরঝিল থানায় জিডি করেছেন। জিডি নং ১২৫৬।

সাতক্ষীরা জার্নালিস্ট ক্লাব, ঢাকা-এসজেসিডি নেতৃবৃন্দ মোঃ কামরুজ্জামান কাজলের উপর হামলাকারীদের দ্রুত সনাক্ত করে বিচারের মুখোমুখি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

প্রেস বিজ্ঞপ্তি