সাতক্ষীরা জেলাকে মাদক মুক্ত রাখতে পুলিশের বিশেষ অভিযান


291 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলাকে মাদক মুক্ত রাখতে পুলিশের বিশেষ অভিযান
সেপ্টেম্বর ১৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

১৬ মাদক সেবী আটক

ফয়জুল হক বাবু ::

সাতক্ষীরাকে মাদক মুক্ত রাখতে ভোমরা সীমান্ত এলাকায় গিয়ে মাদক সেবন রোধ ও মাদক ব্যবসায়ীদের সনাক্তের লক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেছে। এসময় মাদক সেবন সন্দেহে ৩৮ জনকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে সাতক্ষীরা পুলিশ লাইন্স ও সদর থানা পুলিশের ২০ জন সদস্যের সমন্বয়ে গতকাল বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা সীমান্তবর্তী এলাকার পল্লী-শ্রী চৌ-রাস্তার মোড়, আলীপুর পাঁচানী মোড় ও গাঙ্গনীয়া ব্রীজ এলাকার তিনটি পয়েন্টে অভিযান চালিয়ে ফিজিক্যাল অ্যাপিয়ারেন্সের ভিত্তিতে মোট ৩৮ জন কে সনাক্ত করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্টের জন্য নেওয়া হয়। ডোপ টেস্ট শেষে পজেটি ১৬জন মাদকাসক্ত ব্যাক্তিকে সদর থানায় পুলিশ হেপাজতে নেওয়া হয়।

এই মাদক বিরোধী অভিযানে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়েল মেডিকেল অফিসার জয়ন্ত সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, পুলিশ পরিদর্শক বিপ্লব সরকার, এসআই প্রদীপ কুমার সানা, এসআই মানিক কুমার সানা, এসআই হাবিব, এসআই অহিদুল সহ অন্যান্য পুলিশ সদস্যরা।
সাতক্ষীরা সদর সার্কেল মির্জা সালাহউদ্দিন বলেন, সাতক্ষীরা জেলার বিভিন্ন থানা ও অন্যান্য জেলার মাদক সেবীরা ভোমরার সীমান্তবর্তী এলাকায় এসে মাদক সেবন করে আবার নিজ এলাকায় ফিরে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা এলাকার তিনটি পয়েন্টে পৃথক অভিযান পরিচালনা করে সেখান থেকে মাদক সেবন সন্দেহে ৩৮ জনকে আটক করে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং ডোপ টেস্টের মাধ্যমে ১৬জনকে সনাক্ত করে সদর থানায় পুলিশ হেপাজতে রাখা হয়। তিনি আরও জানান সনাক্তকারী ১৬ জন মাদকসেবীর নিকট যারা মাদক বিক্রি করেছে তাদের সনাক্তের কাজ চলছে এবং আটক ১৬ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ তে মামলা রুজু প্রক্রিয়াধীন।

#