সাতক্ষীরা জেলা আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা স.ম লুৎফর রহমান আর নেই


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা স.ম লুৎফর রহমান আর নেই
অক্টোবর ২৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা প্রতিনিধি :
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা স.ম লুৎফর রহমান সোমবার ভোর ৪টায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। ইন্নাল্লিাহি ওয়াইন্নাইলাহি রাজেউন মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৩) বছর।

তিনি বেশ কিছুদিন যাবৎ হার্ডের রোগে ভুগছিলেন, মৃত্যুকালে তিনি স্ত্রী,পুত্র,২কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ী তালা উপজেলার পাটকেলঘাটার তৈলকুপী গ্রামে ।

তার ভাই উপাধক্ষ্য সম আতিয়ার রহমান জানান, সোমবার বিকালে পাটকেলঘাটা ফুটবল ময়দানে জানাজা শেষে রাষ্ট্রীয়মর্যাদায় সাতক্ষীরা রসুলপুর সরকারী কবরস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে তালা কলারোয়ার  সাবেক সাংসদ আলহাজ্ব ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার , ভাইস-চেয়ারম্যান ইখতিয়ার হোসেন ,সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান , যুগ্ন-সাধারন সম্পাদক সাংবাদিক  মাহফুজুর রহমান মধু। শোকসন্তপ্ত পরিবারের প্রতিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।