সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের কর্মী সমাবেশে কেন্দ্রীয় নেতা এস এম কামাল


412 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের কর্মী সমাবেশে কেন্দ্রীয় নেতা এস এম কামাল
ডিসেম্বর ২৪, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ :
বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার আহবানে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনছুর আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। মেয়র প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর মেয়র প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন ও কলারোয়া পৌরসভার মেয়র প্রার্থী আক্তারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন বলেনÑ সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকাকে জয়লাভ করাতে হবে। আজ থেকে ইমান ও আকিদা ঠিক রেখে নৌকাকে জেতাতে মাঠে নেমে পড়–ন। নৌকাকে জেতাতে হবে এবং আওয়ামীলীগের কাউন্সিলর প্রার্থীদের জেতাতে হবে। দেশের নিরাপত্তা ও উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিতে হবে। নৌকাকে জয়লাভ করিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যারা আমার নেত্রীকে হত্যা করতে চাই, যারা আওয়ামীলীগকে ক্ষমতা ধেকে উৎখাত করতে ষড়যন্ত্র করে তাদের সাথে কোন আপোষ নেই। এ নৌকা বঙ্গবন্ধুর প্রতীক নৌকা, জননেত্রী শেখ হাসিনার নৌকা, এ নৌকা সাতক্ষীরা পৌর মেয়র প্রার্থী মোঃ সাহাদাৎ হোসেন এর একার প্রতীক নৌকা নয়। এ নৌকা আমাদের সবার উন্নয়নের প্রতীক। এ নৌকা স্বাধীনতার স্বপক্ষের গণমানুষের প্রতীক। তাই নৌকাকে জিততে হবে এবং জেতাতে হবে।

তিনি আরও বলেন বেগম খালেদা জিয়া পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে চাই। খালেদা জিয়ার ও পাকিস্তানের ভাবধারা একই। আমরা নাম গোত্রহীন দল করি না। আমরা বঙ্গবন্ধুর দল করি। আজ থেকে পাড়া মহল্লায় ভোট চাইতে হবে। নৌকা প্রতীক যদি কাররোর অবহেলায় জিততে না পারে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এসময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শ্রমিকলীগ নেতা শেখ হারুন অর রশিদ।