সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সাথে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময়


509 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সাথে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময়
সেপ্টেম্বর ১০, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাতক্ষীরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার লক্ষ্যে রোববার দুপুর ২টায় জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম ও জেলা পরিষদের সদস্যদের সাথে সাংগঠনিক মতবিনিময় করেন সাবেক ছাত্রনেতা ও সাতক্ষীরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মারুফ হাসান মিঠু।

এসময় নজরুল ইসলাম বলেন, উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে এ বিষয়ে নৌকার স্বপক্ষের সকল পর্যায়ের নেতা, কর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, তালা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সনৎ কুমার ঘোষ, সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান সোহাগ, শ্যামনগর উপজেলার আওয়ামীলীগ নেতা আনিছ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, সদস্য শাহনাজ পারভীন মিলি, মীর জাকির, মহিতুর রহমান, আমিনুল ইসলাম লাল্টু, মাহফুজা রুবি, সাজেদুর রহমান মজনু।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু ছালেক, শেখ ইমরান হাসান বিপ্লব ও জেলা ছাত্রলীগের তথ্য ও গবেণষনা সম্পাদক মোঃ আসিফ শাহবাজ। (প্রেস বিজ্ঞপ্তি)

##