সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


5412 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
এপ্রিল ১০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান  ঃ
বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটির নাম ঘোষনা করা হয়েছে। এর মধ্যে মস্পাদক মন্ডলিতে ৩৭ জন ও সদস্য পদে ৩৪ জন রয়েছেন। ৭১ সদস্যের মধ্যে সহ-সভাপতি আবু নাসিম ময়না সম্প্রতি মারা গেছেন। এছাড়া উপদেষ্টা পরিষদে রয়েছেন ৩১ জন ।

রোববার সকাল ১১ টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় উক্ত কমিটির নাম ঘোষনা করেন।

20160410_180431

২০১৫ সালে ৭ ফেব্রুয়ারী সম্মেলনের মাধ্যমে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দুই সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়। কমিটির সভাপতি নির্বাচিত হন জেলা পরিষদ প্রশাসক ও সাবেক এমপি মুনসুর আহমেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন আলাহাজ্ব নজরুল ইসলাম।

20160410_180453

দীর্ঘ এক বছর দুই মাস পর জেলা আওয়ামী লীগের এই নতুন কমিটি ঘোষনা করা হলো।

নতুন কমিটির সহ-সভাপতি হয়েছেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী রুহুল হকসহ ৯ জন, যুগ্ম সম্পাদক হয়েছেন অধ্যক্ষ আবু আহমেদসহ তিনজন, সাংগাঠনিক সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু তিনজন, অন্যান্য সম্পাদক পদে ২০জন এবং সাধারন সদস্য পদে ৩৪ জনসহ ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটির নাম ঘোষনা করা হয়েছে। একই সাথে উপদেষ্টা পরিষদে রয়েছেন ৩১ জন।

20160410_180859

পূর্ণাঙ্গ কমিটি ঘোষনার সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম, অধ্যাপক আবু আহমেদ, ফিরোজ আহম্মেদ, আবু সায়ীদ, হারুন-অর-রশিদ প্রমুখ।