সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহমেদ ঢাকার স্পেশালাইজড হাসপাতালে ভর্তি


334 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহমেদ ঢাকার স্পেশালাইজড হাসপাতালে ভর্তি
জানুয়ারি ১৩, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদকে রাজধানী ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা স্টেডিয়াম থেকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এয়ার এ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় নেওয়া হয়। এসময় একমাত্র ছেলে রাজীব আহমেদ তার সঙ্গে ছিলেন।

এদিকে, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নেওয়ার সময় সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম-সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, কৃষি বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, মহিলা সম্পাদক শিমুন সামস, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রতœাসহ জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এসএম শওকত হোসেন, শেখ আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক-ক্রীড়া ও পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে তার জন্য দোয়া প্রার্থনা ও সুস্থতা কামনা করেন।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকলেও সোমবার তার করোনার রেজাল্ট নেগেটিভ এসেছে। তার শারীরিক অবস্থা আগের তুলনায় কিছুটা ভালো থাকলেও শারীরিক নানা জটিলতার কারণে পরিবারের ইচ্ছা অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য তাকে মঙ্গলবার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়েছে।