সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আয়োজনে করোনার ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড প্রদান ক্যাম্প


259 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আয়োজনে করোনার ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড প্রদান ক্যাম্প
আগস্ট ৪, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রাহাত রাজা ::

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আয়োজনে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড প্রদান ক্যাম্প।

দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত গণটিকা প্রদান কর্মসূচি বাস্তবায়নে সকল ইউনিয়ন ভিত্তিক টিকাদান কে ” জনগণের পাশে দাড়াতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের টিম মহামারীকালীন জাতির এই ক্রান্তিলগ্নে সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশের জনগণ বিনামূল্যে কোভিড – ১৯ টিকা গ্রহণ করছে । ইতিমধ্যো টিকা কার্যক্রম রাজধানী থেকে শুরু হয়ে বিভাগ , জেলা ও উপজেলা পর্যায়ে পরিচালিত হচ্ছে এবং প্রায় অর্ধ কোটি মানুষ দুই ডোজ টিকা গ্রহণ করেছেন । সবাইকে টিকার আওতায় আনতে ধারাবাহিকভাবে বয়সসীমা কমিয়ে ২৫ বছর করা হয়েছে এবং আগষ্টের প্রথম সপ্তাহে ১৮ বছর করার ঘষোনা দেয়া হয়েছে । সম্প্রতি সকল বিভাগীয় ও জেলা শহর এবং মহানগরের পাশাপাশি ইউনিয়ন পর্যায় পর্যন্ত আগষ্ট মাসের প্রথম সপ্তাহ থেকে গণটিকা কার্যক্রম শুরুর নির্দেশনা দিয়েছেন জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী । সরকার আগষ্টের দ্বিতীয় সপ্তাহে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা করেছে । দেশের আপামর জনসাধারণ স্বাস্থ্যবিধি মেনে ও সুশৃঙ্খলভাবে করোনা প্রতিরোধে টিকা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ , সাতক্ষীরা জেলা শাখার নেতা – কর্মীরা সাংগঠনিক ইউনিট , উপজেলা, পেীৱসভা, কলেজ, ইউনিয়ন ভিত্তিক বিভিন্ন টিমে বিভক্ত হয়ে প্রতিটি টিকাদান কেন্দ্রে সরকারি কাজে নিয়োজিত ব্যক্তিবর্গের সহযোগীতায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে । এ লক্ষ্যে সকল সাংগঠনিক উপজেলা, পৌরসভা, কলেজ , ইউনিয়ন কমিটিকে তাদের আওতাধীন সকল উপজেলা ও ইউনিয়নে টিকাদান কেন্দ্র ভিত্তিক পৃথক স্বেচ্ছাসেবক টিমকাজ করছে। তারই ধারাবাহিকতায়

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেনের নির্দেশনায় ৪ আগস্ট, বুধবার থেকে সাতক্ষীরা সদর উপজেলার সকল নাগরিক এর কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড দেওয়া হচ্ছে।

সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর বাজারে প্রথম ফ্রি রেজিষ্ট্রেশন ও কার্ড বিতরণ করা হয়। কার্যক্রমটি সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী পরিচালনা করছে।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেনের বলেন সাতক্ষীরা জেলার প্রতিটি পৌরসভা ওইউনিয়নে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড প্রদান ক্যাম্প। চালু হবে।