‘সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সম্পাদক ও তার এক নিকট আত্মীয় দলকে ঘরের মধ্যে বন্ধী করে রেখেছে’


1046 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সম্পাদক ও তার এক নিকট আত্মীয় দলকে ঘরের মধ্যে বন্ধী করে রেখেছে’
মে ৮, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

৮ এপ্রিল বিভিন্ন পত্রিকায় জেলা পার্টির জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামান (আশু)’র প্রেস বিজ্ঞপ্তির নিন্দা জানিয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।
৮এপ্রিল সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সরদার আব্দুল মুজিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
ওই প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ইং ২৬ ফেব্র“য়ারী ১৮ তারিখে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু এরশাদ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির অনুমোদন দেওয়ার পর আমরা জাতীয় পার্টির গঠনতন্ত্র নিয়ম অনুযায়ী ইউনিয়ন পরিষদ কমিটি গঠনের মাধ্যমে পার্টিকে উজ্জেবীত করার পাশাপাশি সাধারণ মানুষের মাঝে পৌছানোর চেষ্টা করছি। আশু সাহেব এবং তাহার একজন নিকট আত্মীয় মিলে জাতীয় পার্টিকে ঘরের মধ্যে বন্ধী করে নিজদের সম্পত্তি হিসাবে ব্যবহার করছে। এখন সেটা আর সম্ভব হবে না ভেবে উন্মাদের মত আচরণ করছেন। আশু সাহেব তার প্রেস বিজ্ঞপ্তিতে জামাত শিবির ও নাশকতার অপরাধে অপরাধীরা জাতীয় পার্টির নাম ব্যবহার করে নিজদের কে সংগঠিত করার চেষ্টা করছে। এমন মিথ্যাচারের মাধ্যমে জাতীয় পার্টিকে কেবল ছোট করা নয়, নিজের হেয় মনমানসিকতার বহিপ্রকাশ ঘটাইয়াছে। তিনি দীর্ঘদিন কুক্ষিগত করে রেখে জাতীয় পার্টিকে নিজের স্বার্থে ব্যবহার করে যাচ্ছে। এছাড়া তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু এরশাদের অনুমোদিত কমিটিকে অমান্য করিয়া নিজেকে শাস্তি যোগ্য ব্যক্তিতে পরিনত করে অন্যের বিরুদ্ধে শাস্তির কথা উল্লেখ করে নিজেকে উপহাসের পাত্র ছাড়া আর কিছুই করলেন? প্রেস বিজ্ঞপ্তি দাতাকে ঔধাত্যপূর্ণ আচারণ থেকে সংযত হতে বলা হলো। জাতীয় পার্টির এরশাদ সৈনিকরা কাহারো হুমকি ধামকি ভয় পায় না।

প্রেস বিজ্ঞপ্তি