সাতক্ষীরা জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্দ্যোগে অনুদান প্রদান


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের উদ্দ্যোগে  অনুদান প্রদান
অক্টোবর ৭, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
সাতক্ষীরা জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের এম.এল.এস.এস (পিয়ন) মোঃ নুরুল ইসলাম অসুস্থ জনিত (প্যারালাইসিস) কারণে অবসরে যাওয়ায় তাকে অনুদান হিসেবে ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে। বুধবার (৭অক্টোবর) বেলা ৩টায় জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সংগঠনের পক্ষ থেকে এ অনুদানের টাকা প্রদান করা হয়।
জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুর রকিবের সভাপতিত্বে জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র পদপ্রার্থী মোঃ সাহাদাৎ হোসেন প্রধান অতিথি হিসেবে এ অনুদানের টাকা প্রদান করেন। এসময় তিনি বলেন, ‘দীর্ঘ ২৫ বছর ধরে নুরুল ইসলাম চাচা এ সংগঠনে নিষ্ঠার সাথে কাজ করে এসেছে। বিগত কয়েকদিন আগে তিনি প্যারালাইসিসে আক্রান্ত হয়ে পড়ে আছে। জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে তাকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান হিসেবে ২০ হাজার টাকা প্রদান করা হচ্ছে।
এসময় তিনি আগামী পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন। অনুদান প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা আ’লীগ নেতা আব্দুস সেলিম, জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল কাদের কাদু, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ এস.এম ময়না, সড়ক সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক আব্দুস সেলিম, জেলা যুবলীগের সাবেক সভাপতি শেখ জুলফিকার আলী উজ্জল প্রমুখ। এসময় আরো বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আশরাফ আলী, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হযরত আলী বাবু, মেম্বার আব্দুর রাজ্জাক, আবু ছিদ্দিক প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ট্রাক-ট্রাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল কাদের কাদু।