সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য পদে মনোনয়ন জমা দিলেন সাংবাদিক তোষিকে কাইফু


169 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য পদে মনোনয়ন জমা দিলেন সাংবাদিক তোষিকে কাইফু
সেপ্টেম্বর ১৬, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আশাশুনি থেকে ৬নং সাধারণ সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছে আশাশুনি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অধিকারের সাতক্ষীরা প্রতিনিধি সাংবাদিক তোষিকে কাইফু। বৃহস্পতিবার জেলা নির্বাচন অফিসে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করার লক্ষ্যে তিনি জেলা নির্বাচন অফিসার ফরাজী বেনজির আহমেদের কাছে সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন।

তোষিকে কাইফু সাংবাদিকদের জানান, আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আশাশুনি উপজেলা সাধারণ সদস্য পদে বিজয়ী হলে উপজেলায় সাধারণ মানুষের জন্য সুপেয় পানি নিশ্চিত করা এবং উপজেলার প্রতিটি ইউনিয়নে সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি স্যার এর নামে পাঠাগার প্রতিষ্ঠা ও তথ্য প্রযুক্তির বিকাশে শেখ রাসেল ফ্রি ওয়াইফাই জোন প্রতিষ্ঠা করতে আমি বদ্ধ পরিকর। এছাড়া গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য আর্থিক অনুদান, তথ্য ও প্রযুক্তি সম্পর্কে বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা নিশ্চিত করবো।এছাড়া প্রতিটি ইউনিয়নে তরুণ প্রজন্মের জন্য খেলার উপযোগী মাঠ নিশ্চিত করতে কাজ করবো।
তিনি আরও বলেন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করার পাশাপাশি প্রতিটি ইউনিয়নে দারিদ্র্য জনগোষ্ঠীর জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করবো। এছাড়া দূর্যোগ মোকাবেলায় নদ-নদীর বাঁধ রক্ষায় পূর্বের ন্যায় আন্তরিকতার সাথে কাজ করে যাব।

উল্লেখ্য তোষিকে কাইফু জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক ও সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন এবং যুক্ত ছিলেন ক্যাম্পাস সাংবাদিকতায়। সম্প্রতি তিনি আশাশুনির উপকূলীয় এলাকা প্রতাপনগর, শ্রীউলা,আনুলিয়া,খাজরা ও আশাশুনি সদর ইউনিয়নের ভাঙ্গন কাবলিত এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মন কেড়েছেন। জেলা পরিষদ নির্বাচনে যে কজন প্রার্থী হয়েছেন তারমধ্যে তরুণ উদীয়মান যুবক কাইফুর নামটি বারবার উঠে আসছে।

#