সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন : নজরুলের গণসংযোগ


761 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন : নজরুলের গণসংযোগ
ডিসেম্বর ২৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রাহাত রাজা :
২৮শে ডিসেম্বর ভাল দিন সৎ, যোগ্য ব্যক্তিকে ভোট দিন এ স্লোগান নিয়ে জেলা পরিষদের নির্বাচনে দোয়া, আর্শীবাদ, সমার্থন ও ভোট পেতে জেলার বিভিন্ন ইউনিয়নে নজরুল ইসলাম গনসংযোগ করেছেন।
গতকাল সকালে  সদর উপজেলার প্রতাপ নগর ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারদের সাথে কুশল বিনিময় করে এ গনসংযোগ শুরু করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম।
এসময় তার সাথে ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম শওকাত হোসেন, সাধারন সম্পাদক শাহাজান আলী, কোষাধাক্ষ মোমিনুর রহমান, পৌর সভাপতি শেখ সাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদুজ্জামান রাশি, সংগঠনিক সম্পাদক গনেশ চন্দ্র মন্ডল, আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন মন্টু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, সদর থানা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন মারুফ, শহর যুবলীগের সভাপতি  মনোয়ার হোসেন অনু,জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন সুজন, সাধারন সম্পাদক শেখ এহসান হাবিব অয়ন, যুবলীগনেত তুহিন হোসেন, সিদ্দিকুর রহমান সিদ্দিকসহ  আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সর্মর্থকগন।
গনসংযোগ কালে তিনি বলেন,  আমি এবারের জেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়েছি। আপনাদের প্রতিটি ভোট গুরুত্বপূর্ন। আমি আশা করি আপনারা আপনাদের ভোটের মাধ্যমে আমাকে । জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আর্থ, সমাজিক এবং অর্থনৈতিক উন্নয়নে এ জেলাকে রোল মডেল হিসেবে গড়ে তুলব  সুযোগ করে দিবেন। এ জেলার মানুষের সেবা ও উন্নয়নে কাজ করতে আপনাদের দোয়া, আর্শীবাদ, সমার্থন ও ভোট কামনা করছি। তিনি আশাশুনি উপজেলার প্রতাপ নগর ইউনিয়ন, আনুলিয়া ইউনিয়ন, খাজরা ইউনিয়ন, বড়দল ইউনিয়ন, কাদাকাটি ইউনিয়ন, কুল্যা ইউনিয়ন, দরগাপুর ইউনিয়ন, আশাশুনি সদর ইউনিয়ন, শ্রীউলা ইউনিয়ন ও শোভনালি ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নের  চেয়ারম্যান, মেম্বারদের সাথে গনসংযোগ করেন এবং আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতা কর্মদের সাথে মত বিনিময় করেন।