সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা


2102 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা
এপ্রিল ১৩, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু ::

বাংলা নববর্ষ-১৪২৪ উপলক্ষে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সাতক্ষীরার সর্ব স্তরের জনগণকে শুভেচ্ছা জানানো হয়েছে। বৃহস্পতিবার সাতক্ষীরা ডিএসবি শাখা থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা পুলিশের পক্ষে সাতক্ষীরা পুলিশ সুপার মো: আলতাফ হোসেন পিপিএম বাংলা নববর্ষের এই শুভেচ্ছা বানী দিয়েছেন। শুভেচ্ছা বাণীতে উল্লেখ রয়েছে,

সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা

শুভেচ্ছা বাণী,
আজ পহেলা বৈশাখ, ১৪২৪। বাংলা নববর্ষের এই আনন্দঘন দিনে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা। বাংলা নববর্ষ চিরায়ত বাংলার ঐতিহ্যে লালিত এক অনন্য দিন। বাংলা নববর্ষের এই দিনটি বাঙ্গালি জাতিকে এক মহামিলনে রুপান্তরিত করে।

নববর্ষের উৎসবেই বাঙ্গালি খুঁজে পায় তার ঐতিহ্য, ইতিহাস এবং গৌরবগাঁথা সংস্কৃতি। এদিনটি বাঙ্গালি জীবনকে প্রবলভাবে আপ্লুত করে এবং পুরাতনকে পেছনে ফেলে সামনে চলার অফুরন্ত অনুপ্রেরণা যোগায়।

আমাদের শিল্প, সাহিত্য, সংস্কৃতি, কৃষি, ব্যবসা, উৎসব-পার্বণসহ পারিবারিক ও সামাজিক জীবনে বাংলা সনের ব্যবহার ওতপ্রোতভাবে জড়িত। বাঙ্গালি জীবনে বাংলা নববর্ষের আবেদন তাই সার্বজনীন। অতীতের সকল বিভেদ ভুলে এবারের বাংলা নববর্ষ সকলের মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো সুসংহত করুক- এই কামনা করি।

আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হয়ে ক্ষুধা, বৈষম্যহীন ও জঙ্গীবাদমুক্ত সোনার বাংলা গড়ব এটাই হোক এবারের নববর্ষের শপথ। বাংলা নববর্ষ সকলের জন্য শুভ ও কল্যাণকর হোক- এই কামনায় সকলকে আবারো বাংলা নববর্ষের শুভেচ্ছা। শুভ নববর্ষ।

শুভেচ্ছান্তে, জনাব মোঃ আলতাফ হোসেন, পিপিএম. পুলিশ সুপার, সাতক্ষীরা পহেলা বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ|