সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন সড়কে জীবানু নাশক পানি স্প্রেসহ সচেতনতামূলক প্রচারিভাযান


277 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন সড়কে জীবানু নাশক পানি স্প্রেসহ সচেতনতামূলক প্রচারিভাযান
মার্চ ২৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন সড়কে জীবানু নাশক পানি স্প্রে করা হয়েছে। শহরের পুলিশ লাইন থেকে বের হয়ে বিভিন্ন সড়কে এই স্প্রে করা হয়। একই সাথে সচেতনতা মূলক নানা প্রচারিভাযান চালানো হয়।
এদিকে, নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান ও ঔষধের দোকান ছাড়া শহরের অধিকাংশ দোকান পাট সকাল থেকে বন্ধ রাখা হয়েছে। আজ থেকে বিশেষ প্রয়োজন ছাড়া কেউ শহরের বাহিরে বের হলে প্রশাসনের পক্ষ থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে ঘোষনা দেয়ায় সকাল থেকে শহর তেমন কোন লোকজন চলাচল করতে দেখা যায়নি। এছাড়া প্রশসনের পক্ষ থেকে ইতিমধ্যে সকল ধরনের সভা সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠানসহ সকল প্রকার গণজমায়েত নিষিদ্ধ করার জন্য ঘোষনা দেন।
সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, করোনা একটি ছোঁয়াচে ভাইরাস। তাই এই ভাইরাস থেকে মুক্ত হতে সকলকে সতর্ক থাকতে হবে। তিনি আরো বলেন, বিশেষ প্রয়োজন ছাড়া যদি কেউ ঘরের বাহিরে বের হন তাহলে তাহলে পুলিশ আজ থেকে তাদের উপর মৃদু এ্যাকশনে যেতে বাধ্য হবেন।
এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎ মিশ, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম, সদর সার্কেল মীর্জা সালাউদ্দীন, বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান প্রমুখ।

#