সাতক্ষীরা জেলা প্রশাসককে বিদায়ী শুভেচ্ছা


410 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা প্রশাসককে বিদায়ী শুভেচ্ছা
জানুয়ারি ২২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার সুযোগ্য জেলা প্রশাসক হিসাবে ইতিমধ্যেই খ্যাতি অর্জন করেছেন নাজমুল আহসান। বিগত সময়ে তাঁর দায়িত্ব পালন করে জেলার সর্বস্তরের মানুষের কাছে ভক্তি শ্রদ্ধায় সিক্ত হয়েছেন তিনি। বর্তমানে তাঁর বিদায়কালে সাতক্ষীরার বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থাগুলো বিদায়ী সম্ভাষণ ও শুভেচ্ছা জানাচ্ছে। এ সদালাপি মানুষটির বিদায়কালে অনেকের মধ্যে বিষন্নতার ছায়া লক্ষ্য করা গেছে।
বৃহস্পতিবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অফিস স্টাফদের বিদায়ী অনুষ্ঠানও হয়েছে। অনুষ্ঠানের পরেই সাহিত্য বিষয়ক সম্পাদক ও নলতায় প্রতিষ্ঠিত নবরাগ সাংস্কৃতিক একাডেমি’র পরিচালক সাংবাদিক সোহরাব হোসেন সবুজ জেলা প্রশাসকের সম্মানে তাঁর কার্যালয়ে বিকাল ৪টার দিকে তাঁকে বিদায়ী শুভেচ্ছা জানান।

এসময় অগ্নিবীণা সাতক্ষীরা জেলা সংসদের সাধারণ সম্পাদক সাংবাদিক সোহরাব হোসেন সবুজের লেখা “হাজার বছরের বৃক্ষ আমি” নামের একটি কাব্যগ্রন্থ জেলা প্রশাসক নাজমুল আহসানের হাতে তুলে দেন। সাহিত্য ও সাংস্কৃতি প্রেমী জেলা প্রশাসকও সাহিত্য সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এবং সাতক্ষীরার সকল পত্রিকাসহ সবুজের পরিচালনায় নবরাগ সাংস্কৃতিক একাডেমি’র উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেছেন তিনি। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক এহতেশামুল হক, এডিসি, ম্যাজিজট্রেটসহ সুধীজন।