সাতক্ষীরা জেলা প্রশাসনকে নাগরিক কমিটির অভিনন্দন


122 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা প্রশাসনকে নাগরিক কমিটির অভিনন্দন
অক্টোবর ১৪, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার জেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের শপথ বাক্য পাঠ করিয়ে জেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত ঘোষণা করায় সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালকে ধন্যবাদ জানিয়েছে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটি। কমিটির আহবায়ক মোঃ আনিসুর রহিম ও সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ এক বিবৃতিতে বলেছেন, গোটা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা একসাথে এধরণের শপথ গ্রহণের মধ্যদিয়ে নিজেদের দুর্র্নীতিমুক্ত রাখতে যে প্রতিজ্ঞা করেছেন তা একটি ব্যতিক্রমধর্মী আয়োজন। এই শপথের মধ্যদিয়ে প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা আরো জনবান্ধব হয়ে গণকল্যাণমুখি কর্মকান্ডে নিজেদের আত্মনিয়োগ করবে বলে বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করা হয় এবং শপথগ্রহণকারী সকল কর্মকর্তা কর্মচারীদেরও অভিনন্দন জানানো হয়। একইসাথে সাতক্ষীরার সকল পর্যায়ের জনগনকেও প্রশাসনের দুর্নীতিমুক্ত ঘোষণার সাথে একাত্মতা প্রকাশ করে কোনরকম দুর্নীতি অনিয়মের সাথে যুক্ত না হয়ে প্রশাসনের এই উদ্যোগে সহায়তা করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
উল্লেখ্য সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল গত ৯ অক্টোবর তার সাতক্ষীরা জেলায় চাকুরীর একবছর পূর্তি উপলক্ষে জেলার সকল ইউনিয়ন ভূমি অফিস, এসিল্যান্ড অফিস, ইউএনও অফিস ও জেলা প্রশাসনের কোথাও দুর্নীতি থাকবে না বলে ঘোষণা করেন এবং সেই ঘোষণার ধারাবাহিকতায় ১৩ অক্টোবর জেলা রাজস্ব সভায সকল কর্মকর্তা কর্মচারীদের দুর্নীতি না করার শপথ করান।
শপথে বলা হয়েছে ‘আমাদের অফিসে এসে কেউ হয়রানি হবে না, কারো কাছ থেকে অবৈধ সুযোগ সুবিধা নেব না, আমাদের অফিস দুর্নীতিমুক্ত থাকবে’।

প্রেস বিজ্ঞপ্তি