সাতক্ষীরা জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিল উন্নয়ন প্রচেষ্টা


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিল উন্নয়ন প্রচেষ্টা
মে ১১, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোটর্ :
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হয়ে পড়া মানুষের সাহায্যার্থে সহযোগিতার হাত বাড়ালো বেসরকারি সংস্থা উন্নয়ন প্রচেষ্টা। রোববার সংস্থাটির কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে ৫০ হাজার টাকার চেক জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে জমা দেওয়া হয়। এ সময় উন্নয়ন প্রচেষ্টার পরিচালক সেখ ইয়াকুব আলী সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের কাছে চেকটি হস্তান্তর করেন।

উন্নয়ন প্রচেষ্টা সূত্র জানায়, করোনা ভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য উন্নয়ন প্রচেষ্টার কর্মকর্তা/কর্মচারীগণ স্বেচ্ছায় দুই দিনের বেতনের একাংশ কর্ম এলাকার জেলা ও উপজেলা প্রশাসকের ত্রাণ তহবিলে এবং একাংশ পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছে।

এছাড়া উন্নয়ন প্রচেষ্টা করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে শুরু থেকে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।

জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগিতা ও পরামর্শক্রমে তালা উপজেলায় ১১টি ইউনিয়নের ৪৫০ জন স্বেচ্ছাসেবককে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয় ওরিয়েন্টেশন এবং স্বেচ্ছাসেবকদের সুরক্ষার জন্য পিপিই নন-মেডিকেটেড এপ্রোন-১০০০ পিচ, মেডিকেটেড এপ্রোন ২০ পিচ, মাস্ক ৫০০ পিচ, গ্লাভস ১০০০ পিচ ও ২০০ পিস ক্যাপ প্রদান করেছে।

উন্নয়ন প্রচেষ্টা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেনের সার্বক্ষণিক সহযোগিতায় স্বেচ্ছাসেবকদের সাথে জীবাণুনাশক স্প্রে এবং সর্বসাধরণকে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে সচেতনতা বৃদ্ধিসহ সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সহযোগিতা করছে। #