সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনী তফশীল ঘোষনা : ২৪ ফেব্রুয়ারী ভোট


310 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনী তফশীল ঘোষনা : ২৪ ফেব্রুয়ারী ভোট
ফেব্রুয়ারি ৮, ২০২০ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের (২০২০-২৪) চার বছর মিয়াদী নির্বাচনের তফশীল ঘোষনা করা হয়েছে। ঘোষিত নির্বাচনী তফশীল অনুযায়ী আগামী ২৪ ফেব্রুয়ারী সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। তিন সদস্যের নির্বাচন কমিশন আজ ৮ ফেব্রুয়ারী শনিবার এই তফশীল ঘোষণা করেন।

ঘোষিত নির্বাচনী তফশীল অনুযায়ী আগামী ১০ ফেব্রুয়ারী বেলা ১২ টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ। ১২ ফেব্রুয়ারী বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত খসড়া ভোটার তালিকার উপর দাবী/আপত্তি গ্রহন। ১৩ ফেব্রুয়ারী বেলা ১১ টা থেকে ২টা পর্যন্ত খসড়া ভোটার তালিকার উপর আপত্তির শুনানী। ১৫ ফেব্রুয়ারী বেলা ১১ টায় চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ।

১৬ ফেব্রুয়ারী বেলা ১০টা থেকে ২ টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ। ১৮ ফেব্রুয়ারী বেলা ১০ টা থেকে ২ টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল। ১৮ ফেব্রুয়ারী বেলা ৩টা থেকে ৪টা পর্যন্ত মনোনয়ন পত্র বাছাই ।

১৯ ফেব্রুয়ারী বেলা ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার। ১৯ ফেব্রুয়ারী বিকেল ৪ টায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ।

২৪ ফেব্রুয়ারী সাতক্ষীরা ডিএফএ ভবনে বেলা ১১ টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহন। ২৪ ফেব্রুয়ারী দুপুর ২ টা ১৫ মিনিট থেকে ভোট গণনা শুরু এবং ভোট গণনা শেষে ফলাফল প্রকাশ।

সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন-২০২০-২৪ এর প্রধান নির্বাচন কমিশনার এম.জামান খান, নির্বাচন কমিশনার এম.কামরুজ্জামান ও নির্বাচন কমিশনার রফিকুর রহমান স্বাক্ষরিত নির্বাচনী তফশীল থেকে এসব তথ্য জানাগেছে।