সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশন নির্বাচনে শেখ নাসেরুল হক সভাপতি


308 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশন নির্বাচনে শেখ  নাসেরুল হক সভাপতি
ফেব্রুয়ারি ২৪, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

*শেখ নাসেরুল হক প্যানেলে ৮ জন প্রার্থী নির্বাচিত

*সিরাজুল ইসলাম খান প্যানেলে ৫ জন প্রার্থী নির্বাচিত

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন-২০২০ ( চার বছর মেয়াদি) শহর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক ১৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থী বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান ১৩ ভোট পেয়েছে।

সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) কার্যালয়ে সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহন। ১৩টি পদের মধ্যে ১২টি পদে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।এছাড়া ট্রেজারার পদে আগেই শেখ মাসুদ আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের ভোটে মোট ২৯ জন ভোটার। এরমধ্যে ২৯ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনী ফলাফল :

নির্বাচনে শেখ নাসেরুল হক ১৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী ইঞ্জি: সিরাজুল ইসলাম খান পেয়েছেন ১৩ ভোট।

সহ-সভাপতি (২টি) পদে আলহাজ্ব মিজান চৌধুরী ১৬ ভোট ও শেখ আব্দুল কাদের ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর দুই প্রার্থী করুনাময় ঘোষ ১৪ ভোট ও আহম্মদ আলী সরদার ১১ ভোট পেয়েছে।

ট্রেজারার (১টি) পদে বিনা প্রতিদ্বন্দিতায় শেখ মাসুদ আলী নির্বাচিত হয়েছেন।

সদস্য ( ৯টি ) পদে গোলাম ফারুক বাবু ২১ ভোট, শেখ ইকবাল আলম বাবলু ১৮ ভোট, ফারহা দীবা খান সাথী ১৮ ভোট, মো: আতিকুর রহমান খান ছট্টু ১৭ ভোট, ইকবাল কবির খান বাপ্পি ১৭ ভোট, আবুল কাশেম ( বাবুর আলী) ১৬ ভোট, ইমাদুল হক খান ১৬ ভোট, জাহিদুর রহমান খান চৌধুরী ১৬ ভোট, এ্যাড: মো: মোসলেম ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এই পদে অপর প্রার্থী স.ম সেলিম রেজা ১৫ ভোট, শেখ হেদায়েতুল ইসলাম ১৫ ভোট, শেখ মনিরুজ্জামান ১৫ ভোট, মো: আসাদুর রহমান(আসাদ) ১৫ ভোট, মীর জাকির হোসেন ১২ ভোট ও আজহার আলী (রবি) ১১ ভোট পেয়েছেন।

নির্বাচনে বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খানের নেতৃত্বে একটি প্যানেল ও সাতক্ষীরা শহর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের নেতৃত্বে অপর প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। ভোটে শেখ নাসেরুল হকের প্যানেল ৮টি পদে এবং ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খানের প্যানেল ৫টি পদে নির্বাচিত হয়েছে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এম জামান খান, নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সাংবাদিক এম কামরুজ্জামান ও রফিকুর রহমান লাল্টু।

নির্বাচন চলাকালে সাতক্ষীরা জেলা প্রশাসন ও পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা, বিভিন্ন জাতীয় পত্রিকা ও টেলিভিশনের সাংবাদিকবৃন্দ,জেলা তথ্য অফিসার, ঢাকা থেকে আগত বাফুফে’র পর্যবেক্ষক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মিডিয়া বিভাগের প্রধান আহছান আহমেদ অমিতসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তারা নির্বাচন পর্যবেক্ষন করেন।

ভোট কেন্দ্রের বাইরে দিনভর ছিল উৎসবমুখর পরিবেশ। পর্যবেক্ষকরা জানান, সাতক্ষীরা ডিএফএ’র নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ হয়েছে। ভোট কেন্দ্রের ভিতর ও বাইরের পরিবেশ ছিল অত্যন্ত শান্তিপূর্ণ।