সাতক্ষীরা জেলা মন্দির সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন


161 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা মন্দির সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন
আগস্ট ২, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশ্বনাথ- রঘুজিৎ প্যানেলের নিরঙ্কুশ জয়

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা জেলা মন্দির সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে বিশ্বনাথ ঘোষ- রঘুজিৎ প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। উযৎসব মুখর পরিবেশে শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত এ ভোট গ্রহণ চলে।
দু’ হাজার ৯৫টি ভোটের মধ্যে ভোট পড়ে এক হাজার ৩০ টি। বাতিল হয় ৩০ টি। সভাপতি হিসেবে বিশ্বনাথ ঘোষ পেয়েছেন ৯৫২ ভোট। তার প্রতিদ্বন্দ্বি অরুপ কুমার সাহা পেয়েছেন২৮৯ ভোট। সাধারণ সম্পাদক রঘুজিৎ গুহ পেয়েছেন ৮৮১ ভোট। তার প্রতিদ্বন্দ্বি নির্মল দাশ পেয়েছেন ৩৯৬ ভোট। প্যানেলে নির্বাচনে সহসভাপতি পদে অ্যাড. সোমনাথ ব্যাণার্জী পেয়েছেন ৯০২ ভোট। তার প্রতিদ্বন্দি প্রদীপ কুমার মণ্ডল পেয়েছেন ৩৬৪ ভোট। গোষ্ঠ বিহারী মণ্ডল ৯৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি নিশিকান্ত ব্যাণার্জী পেয়েছেন ৩১৩ ভোট। দীলিপ কুমার চ্যাটার্জী ৯৪০ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার প্রতিদ্বন্দি প্রাণকৃষ্ণ সরকার পেয়েছেন ৩৩৩ ভোট। সনাতন দাশ ৯৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি দুলাল চন্দ্র ঘোষ পেয়েছেন ৩৩৪ ভোট। জীতেন্দ্রনাথ ঘোষ৮৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি কমল কুমার বিশ্বাস পেয়েছেন ৩৭৯ ভোট। যুগ্ম সম্পাদক নিত্যানন্দ আমিন ৮৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি গোপাল চন্দ্র গাইন পেয়েছেন ৪১৩ ভোট। সহ সম্পাদক পদে বিকাশ দাশ ৯১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি গৌরাঙ্গ সরকার পেয়েছেন ৩৫৪ ভোট। সাংগঠণিক সম্পাদক প্রাণনাথ দাশ ৯৭৮ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি লব কুমার সরকার পেয়েছেন ২৯৩ ভোট। কোষাধ্যক্ষ পদে আনন্দ কুমার সরকার ৯৫২ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি সদানন্দ কুমার সরকার পেয়েছেন ৩১৫ ভোট। সাহিত্য সম্পাদক পদে দেবাশীষ বসু ওরফে শেখর ৯৪৩ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি পূর্ণ চন্দ্র সরকার পেয়েছেন ৩২৮ ভোট। সাংস্কৃতিক সম্পাদক পদে পলাশ কুমার দেবনাথ ৯২৬ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী শ্রীকান্ত দাস পেয়েছেন ৩৪৮ ভোট। অডিটর পদে অসীম কুমার দাস সোনা ৯৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সাধন কুমার দাস পেয়েছেন ৩১৪ ভোট। প্রচার সম্পাদক পদে সঞ্জীব কুমার ব্যাণার্জী ৯০৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার প্রতিদ্বন্দ্বী সুকুমার অধিকারী পেয়েছেন ৩৬৬ ভোট। দপ্তর সম্পাদক পদে কার্তিক চন্দ্র বিশ্বাস ৮৯৮ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্যামল কুমার দাশ পেয়েছেন ৩৪৬ ভোট।
নির্বাচন কমিশানার অ্যাড. তারক চন্দ্র মিত্র জানান, ভোট গ্রহণ ও ভোট গণনা ছিল শান্তিপূর্ণ। বিশ্বানাথ ঘোষ ও রঘুজিৎ গুহ প্যানেল এর ১৬জনই জয়লাভ করেছে।

#