সাতক্ষীরা জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির মানববন্ধন


410 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির মানববন্ধন
ফেব্রুয়ারি ৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মো: অজিজুল ইসলাম(ইমরান) :
সাতক্ষীরা জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই কর্মসুচি আয়োজন করা হয়।
সাতক্ষীরা জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি মীর তাজুল ইসলাম রিপনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সমিতির সহ সভাপতি কাজী আক্তার হোসনে, আফজালুর রহমান, রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক নিয়াজ মাহমুদ বিমান, কোষাদক্ষ বিষœপদ।
মানববন্ধনে বক্তারা বলেন, আমরা সাতক্ষীরার মোবাইল ব্যবসায়ী মালিক সমিতি অত্যান্ত সুনামের সাথে দীর্ঘদীন ধরে আমাদের ব্যবসা পরিচালনা করে আসছি। তবে বর্তমানে কিছু অসাদু মানুষের কারণে আমাদের ব্যবসায়িক অবস্থা খুবই খারপ। আমরা ব্যবসা করি সরকারের সকল রাজস্ব প্রদান করে। আমাদের জেলা সীমান্তবর্তী হওয়ায় পাশ^বর্তী দেশ ভারত থেকে অভৈধ পথে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নি¤œ মানের ভারতীয় ওপো, সাওমী সহ অন্যান্য মোবাইল ফোন সাতক্ষীরার বাজারে প্রবেশ করছে। এতে যেমন সরকার তার রাজস্ব হারাচ্ছে তেমানি আমরা মোবাইল ব্যবসায়ীরাও দারুন ক্ষতিগ্রস্ত হচ্ছি। আমরা সাতক্ষীরা জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ প্রশাসনের সর্ব স্তরের কর্মকর্তা কর্মচারীদের দৃষ্টি আকর্ষন করছি অনতি বিলম্বে এই অবৈধ পথে মোবাইল ফোনের প্রবেশ বন্ধ করার জন্য যাবতীয় কার্যক্রম পরিচালনা করা হোক। ভারত থেকে আসা সকল ট্রাক যদি নজর দারির আওতায় আনা যায় তবে এই সমস্যার সমাধান করা যাবে। এই সময় আরও উপস্থিত ছিলেন সমিতির সদস্য সেলিম, সুভঙ্কর, সোহেল সিরাজ, সিম্পনি আর এস এস, নজরুল ইসলাম, নাইম, শাহরিয়ার, প্রবীর প্রমুখ।