সাতক্ষীরা জেলা যুবলীগ নেতা নান্টুর নেতৃত্বে শ্রমিক কার্যালয়ে হামলা : প্রতিবাদে বিক্ষোভ মিছিল


356 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা যুবলীগ নেতা নান্টুর নেতৃত্বে শ্রমিক কার্যালয়ে হামলা : প্রতিবাদে বিক্ষোভ মিছিল
সেপ্টেম্বর ১৫, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা অটোরিক্সা, অটোটেম্পু মালিক সমবায় সমিতির কার্যালয় দখলের প্রচেষ্টা ও শ্রমিকদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ শ্রমিকরা। সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে জেলা অটোরিক্সা, অটোটেম্পু মালিক সমবায় সমিতির কার্যালয় দখলের সময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহরুল হক নান্টুর নেতৃত্বে ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ দল অতর্কিত হামলা চালায়।

এসময় জেলা অটোরিক্সা, অটোটেম্পু মালিক সমবায় সমিতির ক্যাশিয়ার মোঃ জাহিদ হোসেন ও সেলিম গাজী কে নির্মমভাবে মারপিট করে রক্তাক্ত জখম করে। এসময় স্থানীয় শ্রমিকরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বিক্ষিপ্ত শ্রমিকরা মঙ্গলবার  দুপুরে সাতক্ষীরা শহরে একটি বিক্ষোভ মিছিল করে। মিছিলটি সদর থানার সামনে পৌছালে সদর থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ বিক্ষিপ্ত শ্রমিকদের সুষ্ঠু সমাধানের আশ্বাস প্রদান করেন। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ জোহর আলী, জেলা অটোরিক্সা, অটোটেম্পু মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক গাউস আলী, মহেন্দ্রা থ্রি হইলার মালিক চালকলীগের সভাপতি মাসুম বিল্লাহ, অলিউর রহমান মুকুল, সানাউল্লাহ বাবু, শাহিনুর রহমান, হযরত আলী. মিজানুর রহমান প্রমুখ। এসময় বিক্ষুব্ধ শ্রমিকরা বলেন, জেলা অটোরিক্সা, অটোটেম্পু মালিক সমবায় সমিতির নামে সাতক্ষীরা বাস টার্মিনালের উত্তর পাশে কার্যালয়টি আমরা বিগত ২৫ বছর যাবৎ ব্যবহার করে আসছি।

কিন্তু জহরুল হক নান্টু, মোকসেদ আলী, মোস্তাক আহমেদ, আরিফুল ইসলাম ছোট, রুস্তম আলী, শাহাজান আলীসহ একটি সংঘবদ্ধ দল দীর্ঘদিন ধরে এ কার্যালয়টি দখল করার জন্য বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চালাচ্ছে। এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছিলো।