সাতক্ষীরা জেলা লিগ্যাল এইড কমিটির বিশেষ সভা অনুষ্টিত


330 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা লিগ্যাল এইড কমিটির বিশেষ সভা অনুষ্টিত
এপ্রিল ১২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না, সাতক্ষীরা :
গরিব, অসহায় ও দরিদ্র  মানুষদের মামলার খরচ সরকার বহন করে এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার বিকাল ৪.৩০ মিনিটে সাতক্ষীরা জেলা দায়রা জজ মিলনায়তনে সাতক্ষীরা জেলা লিগ্যাল এইড কমিটির এক বিশেষ সভা অনুষ্টিত হয়।
সভায় সভাপতিত্ব করেন   সাতক্ষীরার  বিজ্ঞ জেলা ও দায়রা জজ এবং সাতক্ষীরা জেলা আইনগত সহায়তা প্রদান (লিগ্যাল এইড) কমিটির চেয়ারম্যান জোয়ার্দ্দার মোঃ আমিরুল ইসলাম। সভায় আরও উপস্থিত থেকে মতামত ব্যক্ত করেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দ্বায়রা জজ মোঃ আশরাফুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ রাফিজুর ইসলাম,  বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দ্বায়রা জজ এম,এ হামিদসহ জজ আদালতের বিভিন্ন স্তরের বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটগণ, জেল সুপার মোঃ আবু জাহেদ, সাতক্ষীরা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. আব্দুল মজিদ, বার সেক্রেটারি এ্যাড. তোজাম্মেল হক,সাতক্ষীরা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকাত পারভেজ, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মুহসিন আলী, জিপি গাজী লুৎফর রহমান, পিপি এ্যাড. ওসমান গনি, এ্যাড. আছাদুজ্জামান দিলু। এছাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ কেরামত আলীর স্ঞ্চালনায় আলোচনায় বক্তব্য রাখেন বরসা’র সহকারী পরিচালক মোঃ নাজমুল আলম মুন্না, ব্র্যাকের জেলা প্রতিনিধি মোঃ রেজাউল ইসলাম, বাংলাদেশ মহিলা পরিষদের সাধারন সম্পাদক জ্যোৎন্সা দত্ত, অগ্রতির পিসি নুরুল আমীন খান, পরিত্রানের মোঃ আলাউদ্দীন, ওয়ার্ল্ড ভিশনের জেন্ডার প্রজেক্ট ম্যানেজার সুরভী বিশ্বাস প্রমুখ ।
সভায় আগামী ২৮ এপ্রিল লিগ্যাল এইড দিবসের আয়োজন ও বা¯বায়নের বিভিন্ন বিষয় সম্পর্কে বিশদ আলোচনা করা হয় এবং দিবস পালনের কয়েকটি কমিটি গঠন করা হয়।।