সাতক্ষীরা জেলা শহরের একটি বাড়িতে গোপন বৈঠক করার সময় দুই রোকনসহ জামায়াতের ১৬ মহিলা নেতা-কর্মী আটক, ৪টি ককটেল উদ্ধার


587 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা শহরের একটি বাড়িতে গোপন বৈঠক করার সময় দুই রোকনসহ জামায়াতের ১৬ মহিলা নেতা-কর্মী আটক, ৪টি ককটেল উদ্ধার
জুলাই ২, ২০১৫ খুলনা বিভাগ সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

 

আব্দুর রহমান মিন্টু :
শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার একটি বাড়িতে গোপন বৈঠক করার সময় পুলিশ অভিযান চালিয়ে মহিলা জামায়াতের দুই রোকনসহ ১৬ মহিলা জামায়াত নেতা-কর্মীকে আটক করেছে। এ সময় সেখান থেকে উদ্ধার করা হয়েছে ৪ টি ককটেল।
বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুরাতন সাতক্ষীরার ফজলুল হকের বাড়ি থেকে তাদের আটক করা হয়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ ভয়েস অব সাতক্ষীরাকে জানান, গোপন সূত্রে তার কাছে খবর আসে যে ‘একদল নারী কর্মী শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার মাদ্রাসা পাড়ার জামায়াত নেতা ফজলুল হকের বাড়িতে গোপন মিটিংয়ে মিলিত হয়েছেন’। তিনি জানান উপপরিদর্শক সেলিম রেজাসহ কয়েকজন নারী পুলিশ সদস্যকে নিয়ে  তিনি দ্রুত ওই বাড়ি ঘিরে ফেলেন । পরে তাদেরকে আটক করা হয়।
আটককৃত নারীকর্মীরা হলেন  শহরের মাদ্রাসা পাড়ার ফজলুল হকের স্ত্রী  জামায়াতের রুকন তাহেরা খাতুন, কালিগঞ্জের রঘুনাথপুর গ্রামের আরশাদ আলির স্ত্রী রুকন জোবেদা খাতুন , সদর উপজেলার  রামচন্দ্রপুর গ্রামের শহিদুলের স্ত্রী ফজিলা খাতুন , মাদ্রাসাপাড়ার ইলিয়াস আলির স্ত্রী সেলিনা খাতুন , রমজান আলির স্ত্রী রেশমা খাতুন , বাবুর স্ত্রী সানজিদা খাতুন ,আবদুল জলিলের স্ত্রী সুফিয়া বেগম , টুটুলের স্ত্রী রেহেনা বেগম, মোকছেদ আলির স্ত্রী হাসিয়া খাতুন,আলাউদ্দিনের স্ত্রী সালমা বেগম ও আবদুল মতিনের স্ত্রী শাহিদা খাতুন ।
ওসি জানান তারা নাশকতার পরিকল্পনা করছিলেন । তাদের কাছ থেকেই পাওয়া যায় ৪ টি ককটেল। এছাড়া সাংগঠনিক তৎপরতার কাগজপত্রও উদ্ধার করা হয় ।