সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসকে সংবর্ধনা


458 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে  বিদায়ী জেলা প্রশাসকে সংবর্ধনা
জানুয়ারি ২৩, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস এম সেলিম হোসেন :
বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান বলেছেন, আমার দেখা শ্রেষ্ঠ মানুষ সাতক্ষীরা’র মানুষ । এ জেলায় কবি, শিল্প, সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া অত্যন্ত ভাল। যে সমস্তজেলায় এ সকল কর্মকান্ড রয়েছে সে জেলার মানুষ নিঃসন্দেহে ভাল। এ জেলায় কাজ করার সুবাদে যে যখন ডেকেছে তার ডাকে সাড়া দেওয়ার চেষ্ঠা করেছি। এ সকল মানুষের জন্য আমার দরজা সব সময় খোলা ছিল। সাতক্ষীরার মানুষ আমাকে পরম বন্ধুর  মত মনে হয়েছে। এ জেলার সকল মানুষকে আমার কাছের মানুষ হিসেবে পেয়েছি।

D c pic
সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি ও জেলা সাংস্কৃতিক পরিষদের যৌথ আয়োজনে জেলা প্রশাসক এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
শনিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমির হলরুমে সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামুল হকের সভাপতি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান। এ সময় বিদায়ী জেলা প্রশাসকের হাতে সম্মাননা ক্রেস্ট, ফুলেল শুভেচ্ছা ও গলায় উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। একই সাথে বিভিন্ন সাহিত্য সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদদাছছের আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী। এছাড়া আরো উপস্থিত ছিলেন প্রফেসর আব্দুল হামিদ, শুভ্র আহমেদ, সহিদুর রহমান, আবু আফফান রোজ বাবু, শামিমা পারভীন রতœা, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব মোশফিকুর রহমান মিল্টন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দীন, রেড ক্রিসেন্ট ইউনিট সাতক্ষীরার সেক্রেটারী শেখ নুরুল হক, পল্টু বাশার। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন হেনরী সরদার ও মোশফিকুর রহমান মিল্টন।