সাতক্ষীরা জেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমানের অপসারণের দাবী করেছে প্রতিবন্ধিরা


371 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমানের অপসারণের দাবী করেছে প্রতিবন্ধিরা
অক্টোবর ৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
প্রতিবন্দ্বী পূর্নবাসন কল্যাণ সমিতির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় সমিতির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রতিবন্দ্বী পূর্নবাসন কল্যাণ সমিতির সভাপতি রফিকুল ইসলাম। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির মহাসচিব আবুল কালাম আজাদ।

এছাড়া উপস্থিত ছিলেন, সমিতির অর্থ সম্পাদক চাদনী খাতুন, মহিলা বিষয়ক সম্পাদক নুর জাহান খাতুন, সদস্য শফিকুল ইসলাম, কবির হোসেন, জাহিদ হোসেন, জামাত আলী, খলিল হোসেন, জাতীয় অন্ধ সংস্থার সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ প্রমুখ। সভায় জেলা সমাজসেবা অফিসের নিবন্ধন কর্মকর্তা মিজানুর রহমান এর উপর ঘুষ দূর্নীতির দায়ে অভিযুক্ত করেন বক্তারা।

তারা বলেন, ওই মিজানুর রহমান এর দাবি মোতাবেক প্রতিবন্ধী পূর্ণবাসন কল্যাণ সমিতি ৫০ হাজার টাকা না দেওয়া তিনি সমিতির মহাসচিবের বিরুদ্ধে মিথ্যা রিপোর্ট দায়ের করেছেন। এর আগেও ওই মিজানুর রহমান প্রতিবন্ধীদের জন্য বরাদ্দকৃত লক্ষ লক্ষ টাকা আতœসাত করেছে। আগামী ১৪ অক্টোবরের মধ্যে যদি ওই ঘুষখোর দূর্নীতিবাজ মিজানুর রহমান কে অপসারনের দাবি জানান। যদি এ দাবি মানা না হয় তাহলে আমাগী ১৫ অক্টোবর বিশ্বসাদাছড়ি দিবসের দিন থেকে তার বিরুদ্ধে কঠোর আন্দোলনে অংশ নেবেন তারা।