সাতক্ষীরা জেলা স্বোচ্ছাসেবক দলের কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল


204 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা স্বোচ্ছাসেবক দলের কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল
অক্টোবর ৭, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

জেলা স্বোচ্ছাসেবক দলের কমিটি বাতিল করে রাজপথের পরীক্ষিত যোদ্ধা দিয়ে কমিটি গঠনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। সদর উপজেলা ও শহর স্বেচ্ছাসেবক দলের ব্যানারে বুধবার দুপুরে শহরের সঙ্গীতা মোড়স্থ সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কে উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা এ সময় কপালে কালো কাপড় ও ঝাড়– নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ গ্রহন করেন।
বক্তারা বলেন, বর্তমান স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটিতে যাদের রাখা হয়েছে তারা কোন দিন রাজ পথে আন্দোলন সংগ্রামে ছিলেন না। তাদেরকে রোহিঙ্গা আখ্যায়িত করে তারা আরো বলেন, অধিকাংশ দলীয় নেতাকর্মীরা তাদের ঠিকমত চেনেন না। এ সময় তারা খুলনার মুদি দোকানী ও সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহম্মেদ মানিকের পকেট কমিটি দ্রুত বাতিল করে রাজপথের পরীক্ষিত সৈনিক দিয়ে কমিটি গঠনের জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি আহবান জানান।
বিক্ষোভ সমাবেশে এ সময় বক্তব্য রাখেন, জেলা স্বোচ্ছাসেবক দলের যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান খোকা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সালাউদ্দীন আহমেদ, সাধারন সম্পাদক সাইদুল ইসলাম হিমু, শহর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারন সম্পাদক রুহুল আমিন পাড়, সাংগঠনিক সম্পাদক শিবলুর রহমান, সাবেক ছাত্র নেতা রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ।

#