সাতক্ষীরা জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে গণমাধ্যম কর্মীদের শুভ বিজয়ার শুভেচ্ছা


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে গণমাধ্যম কর্মীদের শুভ বিজয়ার শুভেচ্ছা
অক্টোবর ১১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহাফুজুর রহমান মধু :
সাতক্ষীরায় কর্মরত গণ মাধ্যম কর্মীদের শুভ বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সভাপতি ও জেলা কৃষক লীগ সভাপতি বাবু বিশ্বজিৎ সাধু।

সদ্য সমাপ্ত হওয়া সনাতন ধর্মালম্বীদের সর্ব বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান সারদীয় দূর্গা উৎসব চলাকালীন সাতক্ষীরার বিভিন্ন এলাকার পূজা মন্দিরের দূর্গা উৎসবের চিত্র ও ভিডিও চিত্র সংগ্রহ করে প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশ করায় গণমাধ্যম কর্মীদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, একই সাথে সাংবাদিকদের সফলতা কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা কৃষকলীগ সভাপতি ও জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ^জিৎ সাধু।
##

পাটকেলঘাটা কপোতাক্ষ নদে প্রতিমা বিসর্জন

যথাযত ধর্মীয় ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা শুক্রবার প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে পরিসমাপ্তি ঘটেছে।
এ উপলক্ষে পাটকেলঘাটার কপোতাক্ষ নদীতে বিভিন্ন এলাকা থেকে প্রতিমা পাটকেলেশ্বরী কালি মন্দির চত্বরে জমায়েত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিমা বিসর্জনে সার্বিক বিষয়ে পর্যাবেক্ষন করেন অত্র ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, এসময় উপস্থিত ছিলেন,জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু,

শিল্পপতি চিত্ত মজুমদারসাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান,তাপষ কাশ্যপী , ইউপি সদস্য পরিতোষ দাশ,আঃ আজিজ, ইউনিয়ন আ’লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মাহফুজুর রহমান মধু, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রিপন হোসাইন। হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে বিপুল উৎসাহ পরিলক্ষিত হয়। অপরদিকে তালার ইসলামকাটি ,খলিষখালী,ও মাগুরা ইউনিয়নের প্রতিমা বিসর্জন একই সাথে বিকাল ৪টায় কপোতাক্ষ নদে বিসর্জন দেওয়া হয়।
##