সাতক্ষীরা টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের পক্ষ থেকে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা প্রদান


309 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের পক্ষ থেকে জেলা প্রশাসককে  বিদায়ী সংবর্ধনা প্রদান
জুন ২১, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের পক্ষ থেকে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার বিকেলে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী, সিনিয়ার সাংবাদিক কল্যান ব্যানার্জী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাতক্ষীরা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক এম কামরুজ্জামান, সদস্য সচিব আহসানুর রহমান রাজিব, মোস্তাফিজুর রহমান উজ্জল, আসাদুজ্জামান, কামরুল হাসান, আকরামুল ইসলাম, ফয়জুল হক বাবুসহ সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বিদায়ী জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এ সময় বলেন, সাতক্ষীরার সাংবাদিকরা এ জেলার সার্বিক উন্নয়নে বলিষ্ট ভূমিকা রেখে যাচ্ছেন। আমার ২ বছর ৮ মাস কর্মকালীন সময়ে এ জেলার সাংবাদিকদের যেভাবে সহযোগিতা পেয়েছি তা সারাজীবন মনে থাকবে। এ জন্য সাংবাদিকদেরপ্রতি আমি কৃতজ্ঞ।

বিদায়ী জেলা প্রশাসক বলেন, আগামীতে সাতক্ষীরার সাংবাদিকরা সকল ভেদাভেদ ভুলে এক ছাতাতলে এসে জেলার উন্নয়নে কাজ করবে এই প্রত্যাশা আমার। তিনি বলেন, আমি যেখানেই থাকি না কেন সাতক্ষীরার মানুষকে আমি কখনো ভুলবো না। সাতক্ষীরা আমার দ্বিতীয় জম্ম স্থান। এ জেলার মানুষ আমাকে অনেক কিছুই শিখিয়েছে। একজন জেলা প্রশাসক হিসেবে আমি যেভাবে আমার আবেগ এবং ইচ্ছেশক্তি প্রসারিত করার সুযোগ পেয়েছি তা অন্য কোথাও আর হয়তো পাবো না। আম্পান, ইয়াসসহ চারচারটি প্রাকৃতিক দুর্যোগ আমার কর্মকালীন সময়ে মোকাবেলা করতে হয়েছে। এ জেলার মানুষ আমাকে সব ক্ষেত্রে সহযোগিতা করেছে বলেলেই সম্ভব হয়েছে। অনেক সমালোচনাকে ইতিবাচক হিসেবে মাথায় নিয়েই আমাকে নানা সিদ্ধান্ত নিতে হয়েছে। এ জেলার মানুষের জন্য কাজ করতে পেরে সত্যি আমি কৃতজ্ঞ।

#

প্রেস বিজ্ঞপ্তি