সাতক্ষীরা টিভি ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ১০১ রানে হারিয়ে দিল খুলনা টাইগার্স দলকে


132 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা টিভি ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ১০১ রানে হারিয়ে দিল খুলনা টাইগার্স দলকে
মার্চ ৫, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরায় অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচে সাতক্ষীরা টিভি ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ১০১ রানে খুলনা টাইগার্স এসোসিয়েশনকে হারিয়ে ট্রফি লাভ করেছে।

শুক্রবার সকালে সাতক্ষীরা স্টেডিয়ামে খেলা শুরুর আগে টসে জিতে সাতক্ষীরা দল ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ১৯ ওভার ৩ বলে ১৯৬ রান করে সবাই আউট হয়ে যান। জবাবে খুলনা টাইগার্স এসোসিয়েশন ব্যাটিংয়ে নেমে ৯৫ রানে অলআউট হয়ে যায়।

এই খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সাতক্ষীরা দলের ক্যাপ্টেন ফজলু। এছাড়া ম্যান অব দ্যা ম্যাচ এবং সেরা ফিল্ডার হয়েছেন সাতক্ষীরার টিভি ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের জাকির হোসেন মিঠু ও আরিফুল ইসলাম আশা।

সকালে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এই খেলা উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, খুলনা প্রেসক্লাব সহসভাপতি তরিকুল ইসলাম ও সাধারন সম্পাদক হাসান আহমেদ মোল্লা, সাতক্ষীরা প্রেসক্লাব সম্পাদক মমতাজ আহমেদ বাপী এবং ৭১ টিভির বরুন ব্যানার্জী।

বিকেল ৪টায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন সাতক্ষীরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর হোসেন সুজন,এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সুব্রত ঘোষ, কাটিয়া ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মিজান।