সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মাঠে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলার উদ্বোধন


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মাঠে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলার উদ্বোধন
সেপ্টেম্বর ৬, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

*৪৭ তম বাংলাদেশ স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার “ক” জোনের ফাইনাল খেলার উদ্বোধন – চ্যামপিয়ন আদর্শ স্কুল।
মোঃ ফয়জুুল হক বাবু ::
সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মাঠে ৪৭ তম বাংলাদেশ স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতার “ক” জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক সাম্পাদক আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ আব্দুল রশিদ, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গনেশ চন্দ্র মন্ডল, সাতক্ষীর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক স.ম. জালাল উদ্দীন, ৮নং ধুরিহর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাবু, ৯নং ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা সম শহিদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডি.বি. ইউনাইটে হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান, ধুলিহর আদর্শ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, খেলা পরিচালনা কমিটির সদস্য মনরজ্ঞন মন্ডল, আবুল হাসান, মোঃ ফয়জুল হক, রমেশ চন্দ্র সরদার ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের সকল শিক্ষকবৃন্দ।


বৃহস্পতিবার বিকাল ৪.৩০ মিনিটে প্রধান অতিথি আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম শুভ উদ্বোধন ঘোষনার পরে ডি.বি. ইউনাইটেড হাইস্কুল বনাম ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে আকর্ষনীয় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা পূর্ন খেলায় দ্বিতীয়ার্ধের শেষ মুহূত্বে খেলা শেষ হওয়ার দু-মিনিট বাকি থাকতে ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মোঃ আরমানের দেওয়া একমাত্র গোলে ১-০ তে ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করে “ক” চ্যামপিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করে। ফাইনাল খেলায় মাঠ পরিচালনার দায়িত্ব পালন করে শামসুর আরেফিন রানা, কবিরুল ইসলাম সুজন ও বাবু কনক মাঝি।
খেলা শেষে চ্যামপিয়ন ও রানার্সআপ দলের হাতে ব্রহ্মরাজপুর “মা ফাউন্ডেশনের” উদ্দ্যোগে পুরস্কৃত করা হয়। চ্যামপিয়ন ও রানার্সআপ দলের হাতে পুস্কার তুলে দেন মা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান ও সদর উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক স.ম. জালাল উদ্দীন। সমস্ত অনুষ্ঠান পরিচালনা করেন ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের সহঃ গ্রহন্থগারিক মোঃ মুকুল হোসেন।
##